বাংলাদেশ-চায়না পাওয়ারে নিয়োগ বিজ্ঞপ্তি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১:০৬ অপরাহ্ণ, মে ১৬, ২০২৩

বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি (প্রা.) লিমিটেডে (বিসিপিসিএল) (নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড ও সিএসসি চায়নার যৌথ উদ্যোগের প্রতিষ্ঠান) জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই প্রতিষ্ঠানটিতে দুইটি পদে ১২ এবং ১৪তম গ্রেডে চুক্তি ভিত্তিতে চার জন কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ০৪ জুন পর্যন্ত সরাসরি বা ডাকযোগে আবেদনপত্র পাঠাতে পারবেন।

এক. পদের নাম: লিডার (ফায়ার স্টেশন)। পদসংখ্যা: একজন। শিক্ষাগত যোগ্যতা: ন্যূনতম এইচএসসি অথবা সমমান পাস। বাংলাদেশ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স থেকে লিডার পদে অবসর গ্রহণকারী। বয়সসীমা: ২০২৩ সালের ১৩ মে সর্বোচ্চ ৫৫ বছর। কর্মস্থল: পায়রা তাপবিদ্যুৎকেন্দ্র। মূল বেতন: ২৩,০০০ টাকা (গ্রেড-১২)। সুযোগ-সুবিধা: কোম্পানির প্রচলিত নীতিমালা অনুযায়ী বাড়িভাড়া ভাতা, চিকিৎসা ভাতা, বিদ্যুৎকেন্দ্র ভাতা, যাতায়াত ভাতাসহ অন্য সুবিধাদি প্রাপ্য হবেন।

দুই. পদের নাম: টেকনিশিয়ান (ইলেকট্রিক্যাল)। পদসংখ্যা: তিনজন। শিক্ষাগত যোগ্যতা: এসএসসি/সমমান পাসসহ বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড কর্তৃক অনুমোদিত কারিগরি প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল ওয়ার্কস অ্যান্ড মেইনটেন্যান্স বিষয়ে দুই বছরের ট্রেড কোর্স পাস। বিদ্যুৎকেন্দ্রে সংশ্লিষ্ট কারিগরি কাজে দুই বছরের অভিজ্ঞতা। বিদ্যুৎকেন্দ্রে ইলেকট্রিক্যাল প্যানেল, ভিএফডি, কন্ট্রোল প্যানেল, ডিসি ও ইউপিএস সিস্টেম, ব্যাটারি, ডিজেল জেনারেটর/ইলেকট্রিক্যাল ইউটিলিটি মেইনটেন্যান্স কাজে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। অথবা এসএসসি/সমমান পাস। বিদ্যুৎকেন্দ্রে সংশ্লিষ্ট কারিগরি কাজে পাঁচ বছরের অভিজ্ঞতা। বিদ্যুৎকেন্দ্রে ইলেকট্রিক্যাল প্যানেল, ভিএফডি, কন্ট্রোল প্যানেল, ডিসি ও ইউপিএস সিস্টেম, ব্যাটারি, ডিজেল জেনারেটর/ইলেকট্রিক্যাল ইউটিলিটি মেইনটেন্যান্স কাজে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

বয়সসীমা: ২০২৩ সালের ১৩ মে সর্বোচ্চ ৩৫ বছর। কর্মস্থল: পায়রা তাপবিদ্যুৎকেন্দ্র। মূল বেতন: ১৮,০০০ টাকা (গ্রেড-১৪)। সুযোগ-সুবিধা: কোম্পানির প্রচলিত নীতিমালা অনুযায়ী বাড়িভাড়া ভাতা, চিকিৎসা ভাতা, বিদ্যুৎকেন্দ্র ভাতা, যাতায়াত ভাতাসহ অন্য সুবিধাদি প্রাপ্য হবেন।

আবেদন যেভাবে: আবেদনপত্র ও পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্তের সাথে শিক্ষাগত যোগ্যতার মূল সনদের সত্যায়িত অনুলিপি; অভিজ্ঞতার সনদ (অভিজ্ঞতার সনদ প্রদানকারী কর্মকর্তার নাম, ফোন নম্বর স্পষ্টভাবে উল্লেখ করতে হবে); সদ্য তোলা তিন কপি পাসপোর্ট সাইজের ছবি; জাতীয় পরিচয়পত্রের কপি; স্থায়ী ঠিকানার বিপরীতে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অথবা পৌর/সিটি করপোরেশনের ওয়ার্ড কমিশনার কর্তৃক প্রদত্ত নাগরিকত্বের সনদপত্র সত্যায়িত করে যুক্ত করে ডাকযোগে বা সরাসরি পাঠাতে হবে। আবেদনপত্রের খামের ওপর পদের নাম স্পষ্টভাবে উল্লেখ করতে হবে। আবেদনপত্রে নাম, পিতার নাম, মাতার নাম, জন্মতারিখ, ১৩ মে তারিখে বয়স, শিক্ষাগত যোগ্যতা, সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞতা, বর্তমান ঠিকানা, স্থায়ী ঠিকানা, ধর্ম, জাতীয়তা, জাতীয় পরিচয়পত্র নম্বর, বৈবাহিক অবস্থা ও মুঠোফোন নম্বর উল্লেখ করতে হবে।

আবেদন ফি: বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি (প্রা.) লিমিটেডের অনুকূলে ১ নম্বর পদের জন্য ৩০০ টাকা ও ২ নম্বর পদের জন্য ২০০ টাকা মূল্যের (অফেরতযোগ্য) পে-অর্ডার করতে হবে। পে-অর্ডারের রসিদ আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

Nagad

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: মহাব্যবস্থাপক (মানবসম্পদ ও প্রশাসন), করপোরেট অফিস, বিসিপিসিএল, ইউনিক ট্রেড সেন্টার (৫ম তলা), ৮ পান্থপথ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।

আবেদনের শেষ তারিখ: আগামী ০৪ জুন ২০২৩।

সূত্র- প্রথম আলো

সারাদিন/১৬ মে/এমবি