ঢাকাসহ সব বিভাগেই ঝড়-বৃষ্টির পূর্বাভাস

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ২:১২ অপরাহ্ণ, মে ১৭, ২০২৩

ঢাকায় আবারও বৃষ্টি হয়েছে। আজ সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত ঢাকায় বৃষ্টি হয়েছে। এতে দুর্ভোগে পড়েন অফিস কিংবা বিভিন্ন কর্মস্থলগামী মানুষ। যদিও এরপর মেঘ কেটে রোদের দেখা মিলেছে।

বুধবার (১৭ মে) সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে আবহাওয়াবিদ মো: শাহীনুল ইসলাম জানান, ঢাকা, খুলনা, বরিশাল, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং রাজশাহী ও রংপুর বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ী দমকা বা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সাথে দেশের কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলা বৃষ্টি হতে পারে।

এ সময়ে সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য কমতে পারে এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। এছাড়া আগামী তিনদিন বৃষ্টিপাতের প্রবণতা অব্যাহত থাকতে পারে বলেও জানান আবহাওয়াবিদ শাহীনুল ইসলাম।

তিনি আরও জানান, রাজশাহী, নওগাঁ, মৌলভীবাজার, যশোর এবং কুষ্টিয়া অঞ্চলের ওপর দিয়ে মৃদু তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা প্রশমিত হতে পারে।

মঙ্গলবার দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৩৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস ছিল রাজশাহীতে। ঢাকায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৫ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস।

সারাদিন/১৭ মে/এমবি 

Nagad