এবার আলোচনায় শাকিব-অপু, বিষয় ‘কানের দুল’

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:৪৭ অপরাহ্ণ, মে ১৭, ২০২৩

সংগৃহীত

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানকে নিয়ে চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর মধ্যকার অন্তর্জাল যুদ্ধ যেনো থামছেই না। যতবার তাদের একজন কোনো কথা বলছেন; আরেক জনও পাল্টা জবাব দিয়ে বুঝাতে চেয়েছেন তাদের সম্পর্ক নিয়ে। কাজের থেকে তাদের ব্যক্তিজীবন নিয়েই বেশি হচ্ছে আলোচনা-সমালোচনা।

বুবলীর পর এবার আলোচনায় চিত্রনায়িকা অপু বিশ্বাস। অপুর আলোচনায় বিষয় ‘কানের দুল’। সম্প্রতি এক সাক্ষাৎকারে অপু জানান, তার কানের দুল নিয়ে পরতেন শাকিব। কিন্তু পরে তা আর ফেরত দিতেন না।

সদ্য দেওয়া ওই সাক্ষাৎকারে চিত্রনায়িকা অপুকে প্রশ্ন করা হয়- প্রথম ঈদে একে অপরকে কী উপহার দিয়েছিলেন? জবাবে অপু বলেন, ‍“সেই সময় একটি কাজে দুবাই গিয়েছিলেন শাকিব। তখন সেখান থেকে আমার জন্য একটি গলার হার এনেছিলেন। তা সোনার না হিরের, সেটা বলা যাবে না।”

অপু আরও বলেন, “আমার কানে অনেকগুলো ফুটো করা। আমি ছোট ছোট কানের দুল পরি। অন্যদিকে শাকিবেরও কানে ফুটো আছে। কিন্তু শুটিংয়ে বেশির ভাগ সময়ই সে দুল পরতে ভুলে যেত। তখন যে কত আমার কানের দুল ও নিয়েছে। বলত কন্টিনিউটি আছে, আর দেওয়া যাবে না।”

উল্লেখ্য, ২০০৮ সালে বিয়ে করেছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। দীর্ঘ ৯ বছর সে খবর গোপন রাখেন। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম হয় তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়ের। গোপন রাখা হয় এই খবরও। পরে ২০১৭ সালের ১০ এপ্রিল ছেলে জয়কে নিয়ে একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে হাজির হয়ে সবকিছু প্রকাশ করেন অপু বিশ্বাস।

সন্তানের খবরটি প্রকাশ্যে আসলেই বাঁধে বিপত্তি। ভেঙে যায় দীর্ঘ এক দশকের সংসার। বিবাহবিচ্ছেদ ঘটলেও সন্তান আব্রাহাম খান জয়ের সুবাদে এখনও যোগাযোগ হয় এই দুই প্রাক্তনের। কিছু দিন আগেও নাকি নায়কের জন্মদিনে রান্না করে পাঠিয়েছিলেন অপু।

Nagad

সারাদিন/১৭ মে/এমবি