ঝালকাঠিতে তুলে নিয়ে ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার

ঝালকাঠি সংবাদদাতাঝালকাঠি সংবাদদাতা
প্রকাশিত: ৭:২০ অপরাহ্ণ, মে ১৭, ২০২৩

ছবি- সংগৃহীত

ঝালকাঠির রাজাপুরে এক কিশোরীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ মামলার প্রধান আসামি সাকিবকে (২২) গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। গতকাল ঢাকার তেজগাঁও এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার (১৭ মে) সকাল সাড়ে ১০টায় বরিশাল নগরীর রুপাতলী র‍্যাব-৮ সদর দপ্তরে এক সংবাদ সম্মেলন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মাহমুদুল হাসান এই তথ্য জানান।

তিনি জানান, গত ০৫ মে সন্ধ্যা সোয়া ৭টায় এক কিশোরী তার খালার বাসা থেকে নিজের বাড়ি ফিরছিল। পথে ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার বাইপাস মোড় রাস্তায় পৌঁছালে সাকিব ওই কিশোরীর মুখে গামছা বেঁধে তুলে নিয়ে যায়। পরে পার্শ্ববর্তী সাবু হাওলাদারের বাগানের মধ্যে নিয়ে তাকে ধর্ষণ করে সাকিব। এরপর কিশোরীকে সেখানে ফেলে রেখে পালিয়ে যায় সে। পরদিন সাকিবকে প্রধান আসামি করে ঝালকাঠি জেলার রাজাপুর থানায় মামলা দায়ের করেন ওই কিশোরীর বাবা।

র‍্যাব-৮ বিষয়টি আমলে নিয়ে আসামির অবস্থান শনাক্ত করে। মঙ্গলবার (১৬ মে) বিকেল সাড়ে ৩টায় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৮ ও র‍্যাব-১০ যৌথ অভিযান চালিয়ে আসামি সাকিবকে ঢাকার তেজগাঁও এলাকা থেকে গ্রেপ্তার করে।

লে. কর্নেল মাহমুদুল হাসান জানান, ধর্ষক সাকিব একজন মাদকাসক্ত যুবক। মাদক সেবন করে রাস্তায় দাঁড়িয়ে স্কুলছাত্রীদের দেখা ছিল তার নেশা। প্রতিদিন রাস্তায় চলাফেরার পথে ওই কিশোরীর দিকে কুদৃষ্টি পড়ে সাকিবের। এক পর্যায়ে কিশোরীকে তুলে নিয়ে ধর্ষণ করে। গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে রাজাপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

সারাদিন/১৭ মে/এমবি 

Nagad