পল্লী বিদ্যুৎতে নিয়োগ বিজ্ঞপ্তি, পদসংখ্যা ৫৯০

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩৭ অপরাহ্ণ, মে ১৮, ২০২৩

সংগৃহীত

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের অধীন পল্লী বিদ্যুৎ সমিতিতে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই প্রতিষ্ঠানটিতে ‘লাইন ক্রু লেভেল-১’ পদে চুক্তি ভিত্তিতে ৫৯০ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা পল্লী বিদ্যুতায়ন বোর্ডের নির্ধারিত আবেদন ফরমে প্রার্থীদের আবেদন করতে পারবেন।

পদের নাম: লাইন ক্রু লেভেল-১। পদসংখ্যা: ৫৯০ জন।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ:

আবেদন যেভাবে: বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের http://www.reb.gov.bd/ এই ওয়েবসাইট থেকে আবেদন করার জন্য নির্ধারিত ফরম ডাউনলোড করে পূরণ করতে হবে। নির্ধারিত আবেদন ফরম ছাড়া অন্য কোনো ফরমে আবেদন করা যাবে না। আবেদনপত্রের সাথে প্রার্থীর এসএসসি বা সমমান পরীক্ষার মূল সনদ, নাগরিকত্ব সনদের ফটোকপি ও সদ্য তোলা চার কপি পাসপোর্ট সাইজের ছবিসহ আবেদন করতে হবে।

আবেদন ফি: ১০০ টাকা মূল্যের ক্রুসড পোস্টাল অর্ডার/পে-অর্ডার/ব্যাংক ড্রাফট সিনিয়র জেনারেল ম্যানেজার/জেনারেল ম্যানেজার বরাবর আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

পরীক্ষার তারিখ: আবেদনপত্রসহ শারীরিক পরীক্ষার জন্য আগামী ০৩ জুন সকাল ৯টায় প্রার্থীদের নিজ নিজ জেলার পল্লী বিদ্যুৎ সমিতির সদর দপ্তরে উপস্থিত হতে হবে। শারীরিক পরীক্ষায় উত্তীর্ণ হলে পরবর্তী সময়ে প্রার্থীদের এমসিকিউ পরীক্ষায় অংশগ্রহণের জন্য ডাকা হবে।

আবেদনের শর্ত, পদ্ধতি’সহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

Nagad

সারাদিন/১৮ মে/এমবি