অবশেষে সামান্থা ‘নতুন প্রেম’

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১:৩৩ অপরাহ্ণ, মে ১৮, ২০২৩

সামান্থা রুথ প্রভু, ছবি- সংগৃহীত

ভারতের দক্ষিণী তারকা জুটি সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য’র বিবাহবিচ্ছেদের কেটে গেছে প্রায় বছর দেড়েক। এখনও পর্যন্ত তা নিয়ে চর্চা থামেনি। নিজেদের প্রেমজীবন নিয়ে যতটা প্রচারের আলোয় ছিলেন প্রাক্তন এই তারকা জুটি, তার থেকেও বেশি জল্পনা হয়েছে তাদের বিবাহবিচ্ছেদ ঘিরে।

বিচ্ছেদের পর নিজেকে আরও বেশি করে কাজে ব্যস্ত রেখেছেন সামান্থা। একের পর এক সিনেমা ও সিরিজ়ে কাজ করছেন দক্ষিণী তারকা। অন্যদিকে, নাগার জীবনেও এসেছেন নতুন এক নারী। ‘দ্য নাইট ম্যানেজার’ খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালার সাথে তার প্রেমের কানাঘুষো এখন সর্বত্র।

জনসমক্ষে নিজেদের সম্পর্কে সিলমোহর না দিলেও তারা যে গত বছর থেকেই চুটিয়ে প্রেম করছেন, তা নিয়ে ইন্ডাস্ট্রির অন্দরে ফিসফাসের অন্ত নেই। দিন কয়েক আগে সামান্থাকে দেখা গেছিল গলায় মঙ্গলসূত্র পরে। এবার সামাজিক মাধ্যমের পাতায় নিজের জীবনের ‘নতুন প্রেম’-এর জানান দিলেন অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, মাস খানেক আগে মুক্তি পাওয়া ‘শকুন্তলম’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়লেও পেশাগত জীবনে প্রায় অপ্রতিরোধ্য সামান্থা। বলিউড অভিনেতা বরুণ ধওয়ানের সঙ্গে কাজ করছেন স্পাই থ্রিলার সিরিজ় ‘সি়টাডেল’-এর ভারতীয় সংস্করণে। পুরোদমে চলছে সেই ছবির শুটিং। এই প্রথম এত বড় মাপের একটি অ্যাকশন ছবিতে অভিনয় করছেন সামান্থা। শরীরে বিরল রোগ বাসা বাঁধা সত্ত্বেও মনের জোরে নিজেই সব অ্যাকশন দৃশ্যের শুটিং করেছেন সামান্থা। শুটিং করতে করতেই অ্যাকশনের প্রেমেও পড়েছেন অভিনেত্রী।

এবার সামাজিক মাধ্যমের পাতায় সেই ইস্তাহারই রাখলেন তিনি। ‘সিটাডেল’-এর সেটের একটি ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে সামান্থা লেখেছেন, “অ্যাকশনের সাথে আমার প্রেম যাপন।”

দক্ষিণী অভিনেতা নাগা চৈতন্যর সাথে বিবাহবিচ্ছেদের পরে যে নিজের কাজেই প্রেম খুঁজে পেয়েছেন অভিনেত্রী, তা বেশ স্পষ্ট তার সামাজিক মাধ্যমের পাতা থেকে।

Nagad

২০২১ সালের অক্টোবর মাসে সামাজিক মাধ্যমে নিজেদের বিবাহ বিচ্ছেদের খবর জানান নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। তার দিন কয়েক পরেই ছিল যুগলের চতুর্থ বিবাহবার্ষিকী। কিন্তু অনুরাগীদের চমকে দিয়ে বিবাহবিচ্ছেদের মতো মন খারাপ করা খবর প্রকাশ করেন সামান্থা ও নাগা চৈতন্য।

অথচ দীর্ঘ দিনের বন্ধুত্ব ও প্রেমের পরে ২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন তাঁরা। বিয়ের আগে ছিলেন লিভ ইন সম্পর্কে। সব মিলিয়ে প্রায় এক দশকের সম্পর্ক। সেই সম্পর্ক ভেঙে যায় বিয়ের মাত্র ৪ বছরের মাথায়।

সারাদিন/১৮ মে/এমবি