নিজের সন্তানের মাকে বের করে দেওয়া কী পুরুষত্ব: বুবলী

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ২:০২ অপরাহ্ণ, মে ২০, ২০২৩

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানকে নিয়ে আবারও মুখ খুলেছেন শবনম বুবলী। এবার শাকিবের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়ে বুবলী বলেন, “নিজের সন্তানের মাকে বাসা থেকে বের করে দেওয়া কী কোনো পুরুষের পুরুষত্ব।”

শুক্রবার (১৯ মে) সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডিতে একটি অনুষ্ঠানে উপস্থিত সাংবাদিকদের শবনম বুবলী বলেন, “ওই (শাকিব খান) নামটি আর আমি মুখে আনতে চাই না। এই নায়ককে ভালোবেসে সংসার করতে চাওয়াই আমার জীবনের সবচেয়ে বড় ভুল।”

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে শাকিব খান জানিয়েছিলেন, বুবলীকে তার বাড়ি থেকে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেওয়া হয়েছিল এবং সেসময় তিনি প্রশ্ন তুলেছিলেন, বুবলী কীভাবে সাড়ে ৩ কোটি টাকার বাড়ি এবং ৫৬ লাখ টাকার গাড়ি কিনেছেন!

শাকিবের এসব বিস্ফোরক মন্তব্যের জবাব জানতে চাইলে বুবলী বলেন, “কিছুদিন পরপর উনি আমাকে আক্রমণ করছেন। ওনার মনোযোগই থাকে সবসময় আমাকে কীভাবে হেয় প্রতিপন্ন করা যায়। বারবার এরকম হচ্ছে তাই এটার একটা সমাধান হওয়া উচিত। আমি আমার অভিভাবকদের সাথে বিষয়টি নিয়ে কথা বলেছি। কারণ আমার আত্মসম্মানবোধ সবার আগে।”

বুবলী আরও বলেন, “উনি (শাকিব) বলেন, আমাকে না কি উনার বাসা থেকে বের করে দিয়েছেন। নিজের সন্তানের মাকে বাসা থেকে বের করে দেওয়া কী কোনো পুরুষের পুরুষত্ব। এটা কেমন ধরণের পুরুষত্ব, আমি জানি না। তিনি সম্পর্ক রাখতে না চাইলে সেটা তার ব্যক্তিগত বিষয়। বিষয়টি নিয়ে পারিবারিকভাবে বসে কথা বলে আমরা সমাধান করতে পারি। বাইরের মানুষকে বারবার জানানো তো কোনো সমাধান না।”

শাকিব খানের সাথে সংসার করার বিষয়ে বুবলী বলেন, “আমার বড় ভুল হয়েছে আমি তার সাথে সংসার করতে চেয়েছি, তাকে আমি সম্মান দিয়েছি। এখন তার নামটিই আমি উচ্চারণ করতে চাই না।”

Nagad

উল্লেখ্য, ২০০৮ সালে বিয়ে করেছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। দীর্ঘ ৯ বছর সে খবর গোপন রাখেন। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম হয় তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়ের। গোপন রাখা হয় এই খবরও। পরে ২০১৭ সালের ১০ এপ্রিল ছেলে জয়কে নিয়ে একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে হাজির হয়ে সবকিছু প্রকাশ করেন অপু বিশ্বাস। সন্তানের খবরটি প্রকাশ্যে আসলেই বাঁধে বিপত্তি। ভেঙে যায় দীর্ঘ এক দশকের সংসার।

বিবাহবিচ্ছেদ হওয়ার পর ২০১৮ সালের ২০ জুলাই চিত্রনায়িকা বুবলীকে বিয়ে করেন শাকিব খান। এরপর তাদের ঘরে ২০২০ সালের ২১ মার্চ একমাত্র সন্তান শেহজাদ খান বীরের জন্ম হয়। অনেকটা অপুর কায়দায় ২০২২ সালের সেপ্টেম্বরে সন্তানসহ বিয়ের খবর প্রকাশ্যে আনেন বুবলী।

সারাদিন/২০ মে/এমবি