‘দুই এক দিনের মধ্যে সরকার পেঁয়াজ আমদানি করবে’

রংপুর সংবাদদাতা:রংপুর সংবাদদাতা:
প্রকাশিত: ৪:৫১ অপরাহ্ণ, মে ২০, ২০২৩

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, ফের পেঁয়াজের দাম বেড়ে গেছে বলে জেনেছি। ঢাকা গিয়ে কৃষি মন্ত্রণালয়ের সঙ্গে কথা বলে, দাম স্বাভাবিক রাখার চেষ্টা করা হবে। আর দুই থেকে এক দিনের মধ্যে সরকার পেঁয়াজ আমদানি করবে।

শনিবার (২০ মে) সকালে রংপুরে দুদিনের সফরে এসে রংপুর নগরীর শালবন সেন্ট্রাল রোডে নিজবাসায় সাংবাদিকদের সঙ্গে এসব কথা বলেন তিনি।

এ সময় ডলারের দাম বাড়ায় আমদানিকৃত পণ্যের দাম কিছুটা বেড়েছে বলেও মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। তিনি বলেন, বারবার বলে আসছি দুই থেকে এক দিনের মধ্যে দাম না কমলে, পেঁয়াজ আমদানি করবে সরকার। এরপরও প্রতিদিন পেঁয়াজের দাম বাড়ছে।

বিএনপির আন্দোলনের বিষয়ে করা এক প্রশ্নের জবাবে টিপু মুনশি বলেন, ‘তারা রাজনীতির মাঠ গরম রাখার জন্য এসব করছে। কিন্তু জনগণ তাদের সঙ্গে নেই।’

এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য হোসনে আরা লুৎফা ডালিয়া, রংপুর মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক ডা. দেলোয়ার হোসেন, রংপুর জেলা যুবলীগ ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদি হাসান সিদ্দিকী রনি ও রংপুরের কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোন্তাসের বিল্লাহ, মেট্রোপলিটন পুলিশের সদস্যসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Nagad