গায়ক নোবেলের জামিন মঞ্জুর

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৫:৪৯ অপরাহ্ণ, মে ২২, ২০২৩

গায়ক মঈনুল আহসান নোবেল, ছবি- সংগৃহীত

প্রতারণার মামলায় সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেলের জামিন মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (২২ মে) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফিউদ্দিন শুনানি শেষে এই জামিন মঞ্জুর করেন।

এদিন একদিনের রিমান্ড শেষে নোবেলকে আদালতে হাজির করে পুলিশ। এ সময় মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবির পরিদর্শক হুমায়ুন কবির। অন্যদিকে, জামিন চেয়ে আবেদন করেন আসামি পক্ষের আইনজীবী আবদুল্লাহ আল মামুন।

শুনানির সময় মামলার বাদী সাফায়েত ইসলাম উপস্থিত ছিলেন। মামলার বাদী আদালতকে বলেন, গায়ক নোবেল তার টাকা পরিশোধ করেছেন। আসামি জামিন পেলে আপত্তি নাই। এরপর উভয় পক্ষের শুনানি শেষে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিন ধার্য তারিখ পর্যন্ত ১০ হাজার টাকা মুচলেকায় তার জামিনের আবেদন মঞ্জুর করেন।

এর আগে গত শনিবার (২০ মে) জামিন নামঞ্জুর করে তার এক দিনের রিমান্ডের আদেশ দিয়েছিলেন আদালত। একই দিন সকালে নোবেলকে ডিবি কার্যালয়ে নেওয়া হয়।

সম্প্রতি তার বিরুদ্ধে ওঠা একাধিক অভিযোগের বিষয়ে জিজ্ঞাসাবাদ শেষে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাতের মামলায় গ্রেপ্তার দেখানো হয় গায়ক নোবেলকে।

Nagad

জানা গেছে, অগ্রিম ১ লাখ ৭২ হাজার টাকা নিয়ে অনুষ্ঠানে না গিয়ে প্রতারণার অভিযোগে শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চবিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬-এর প্রতিনিধি মো: সাফায়েত ইসলাম বাদী হয়ে রাজধানীর মতিঝিল থানায় নোবেলের বিরুদ্ধে এই মামলা দায়ের করেন।

সারাদিন/২২ মে/এমবি