যা কিছু হোক না কেন, আমি শাকিব খানের ক্ষতি চাইব না: অপু

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:২২ অপরাহ্ণ, মে ২২, ২০২৩

সংগৃহীত

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাসের বিবাহবিচ্ছেদ ঘটলেও সন্তান আব্রাহাম খান জয়ের সুবাদে এখনও যোগাযোগ হচ্ছে এই তারকা জুটির। কিছু দিন আগেও নায়কের জন্মদিনে নাকি রান্না করে পাঠিয়েছিলেন অপু।

সম্প্রতি গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে শাকিব খান প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, সবকিছুর বাইরে আমার সন্তানের বাবা তিনি (শাকিব)। যা কিছু হোক না কেন, আমি তার কোনো ক্ষতি চাইব না। তার নতুন সিনেমার জন্যও শুভকামনা রইলো।

অপু বিশ্বাস আরও বলেন, একজন শিল্পী যখন আরেকজন শিল্পীর ক্যারিয়ার ধ্বংসের জন্য উঠেপড়ে লাগে, তখন ঢালিউড শিল্পীদের প্রেক্ষাপটের বিষয়টি আরও সমস্যাগ্রস্ত হয়ে পড়ে। তাছাড়া যারা আমাদের গড়েছেন তারাই আবার ক্যারিয়ার নষ্ট করেছেন। আর এ কারণেই বড় একটি শূন্যতা কাজ করছে ঢালিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে।

উল্লেখ্য, আগামীতে শাকিব খানকে দেখা যাবে ‘প্রিয়তমা’ সিনেমায়। হিমেল আশরাফ পরিচালিত সিনেমাটি আসন্ন ঈদুল আজহায় মুক্তি পাওয়ার কথা রয়েছে। এতে তার বিপরীতে নায়িকা হিসেবে আছেন কলকাতার টিভি অভিনেত্রী ইধিকা পাল। এছাড়া অপু বিশ্বাস প্রযোজিত প্রথম চলচ্চিত্র ‘লালশাড়ি’ মুক্তির অপেক্ষায় রয়েছে। সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমাটিতে অপুর বিপরীতে আছেন চিত্রনায়ক সাইমন সাদিক।

সারাদিন/২২ মে/এমবি 

Nagad