১৫% নগদ লভ্যাংশ অনুমোদন আইডিএলসি ফাইন্যান্সের

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৪:০৭ অপরাহ্ণ, মে ২৭, ২০২৩

নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠান আইডিএলসি ফাইন্যান্সের বার্ষিক সাধারণ সভা (এজিএম) বৃহস্পতিবার অনলাইন প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হয়। সভায় পরিচালনা পর্ষদের প্রস্তাবের ভিত্তিতে কোম্পানির শেয়ারহোল্ডাররা ১৫ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেন।

সভায় বলা হয়, তীব্র প্রতিযোগিতামূলক বাজার পরিস্থিতি সত্ত্বেও শক্তিশালী প্রশাসনিক কাঠামো এবং গ্রাহককেন্দ্রিক প্রতিষ্ঠান হওয়ার কারণে আইডিএলসি নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠানের মধ্যে ২০২২ সালেও নিজেদের শীর্ষ অবস্থান ধরে রেখেছে।

আইডিএলসি ফাইন্যান্সের চেয়ারম্যান আজিজ আল মাহমুদ এবং পরিচালক আতিকুর রহমান, নুরুল্লাহ চৌধুরী, মাহিয়া জুনেদ, মো. কামরুল হাসান, সৈয়দ বেলাল হোসেন, স্বতন্ত্র পরিচালক ফারুক সোবহান, মো. খলিলুর রহমান এবং আইডিএলসি ফাইন্যান্সের সিইও ও ব্যবস্থাপনা পরিচালক এম জামাল উদ্দিন সভায় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে আইডিএলসির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক শেয়ারহোল্ডারদের স্বাগত জানান এবং আইডিএলসিকে তাঁদের মূল্যবান বিনিয়োগের জন্য নির্বাচন করায় ধন্যবাদ জানান। তাঁরা বলেন, আইডিএলসির আর্থিক সফলতার পেছনে কর্মীদের কঠোর পরিশ্রম এবং তাঁদের কৌশলগত দক্ষতা সবচেয়ে বড় ভূমিকা পালন করে। আইডিএলসি একটি টেকসই ব্যাবসায়িক কাঠামো তৈরি করেছে, যার ফলে ভবিষ্যতেও প্রতিষ্ঠানটি দেশের অর্থিনীতির অগ্রগতিতে সক্রিয়ভাবে অংশগ্রহণ করতে পারবে।