খবরে কি আমার নাম আছে, উল্টো প্রশ্ন মিথিলার

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:৩৮ অপরাহ্ণ, মে ২৮, ২০২৩

ছবি- সংগৃহীত

পশ্চিমবঙ্গের নির্মাতা সৃজিত মুখার্জির সাথে দ্বিতীয়বারের মতো ঘর বেঁধেছেন টিভি নাটকের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। কিন্তু হঠাৎ তাদের সেই সংসারে ভাঙনের সুর বাজছে বলে গুঞ্জন ওঠেছে!

শুক্রবার (২৬ মে) কলকাতার প্রথম সারির গণমাধ্যম ‘আনন্দবাজার’ একটি গসিপ আর্টিকেল প্রকাশিত হয়েছে। যেখানে নাম-ছবি উল্লেখ না করে এক তারকা দম্পতির বিচ্ছেদের ইঙ্গিত দিয়েছে। কারণ হিসেবে বলা হয়েছে, স্বামী নির্মাতা নতুন এক নারীতে মজেছেন। সে কারণেই নাকি ভাঙছে তাদের ঘর। মাস দু’য়েকের মধ্যে নাকি কাগজ-কলমে তাদের ছাড়াছাড়ি হয়ে যাবে।

ওই আর্টিকেলে যেসব বর্ণনা দেওয়া হয়েছে, তাতে সৃজিত-মিথিলার দিকেই ইঙ্গিত যায়। এরপর থেকে দেশের বিভিন্ন গণমাধ্যমেও তাদের ‘বিচ্ছেদ’ সম্ভাবনার খবর প্রকাশ করছে।

এই প্রসঙ্গে মুখ খুলেছেন অভিনেত্রী মিথিলা। তিনি অবশ্য খুব একটা গায়ে জড়ালেন না এই গুঞ্জনকে। উল্টো প্রশ্ন ছুঁড়ে দিয়ে বললেন, “এই খবরের সাথে আমি সম্পৃক্ত নই। খবরে কি আমার নাম আছে?” মিথিলা গণমাধ্যমকে আরও জানালেন, এই মুহূর্তে শুটিংয়ে আছেন তিনি। তাই আর কথা বাড়ানো গেলো না।

এর আগে গত বছরের নভেম্বরে সৃজিত-মিথিলার বিচ্ছেদের গুঞ্জন উঠেছিল। তখনও তারা গুঞ্জনকে ‘ভিত্তিহীন’ বলেই উড়িয়ে দিয়েছিলেন। মিথিলা জানিয়েছিলেন, কাজের সূত্রে তারা দুজনই ভিন্ন জায়গায় অবস্থান করেন। এই কারণে তাদেরকে একসাথে দেখা যায় না।

উল্লেখ্য, ২০০৬ সালের ৩ আগস্ট জনপ্রিয় সংগীতশিল্পী তাহসান রহমান খানকে বিয়ে করেছিলেন অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। পরে ২০১৩ সালের ৩০ এপ্রিল তিনি কন্যাসন্তানের বাবা হন। তার মেয়ের নাম আইরা তাহরিম খান। কিন্তু ২০১৭ সালের ২০ জুলাই তাহসান-মিথিলার বিবাহ বিচ্ছেদ হয়। এরপর ২০১৯ সালের ৬ ডিসেম্বর কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা।

Nagad

বিয়ের পর প্রায়শ পারিবারিক কিংবা পেশাগত বিভিন্ন আয়োজনে একসাথে দেখা গেছে মিথিলা ও সৃজিত। এছাড়া কন্যা আইরাকে নিয়ে ঘুরতেও যেতেন। সেসব ছবি শেয়ার করে নিতেন অনুসারীদের সাথে। তবে মিথিলার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে গত ডিসেম্বরের পর থেকে তাদেরকে একসাথে কোনও ফ্রেমে পাওয়া যায়নি।

সারাদিন/২৮ মে/এমবি