ছবি-ভিডিও ফাঁস, মুখ খুললেন সুনেরাহ

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:৩৩ অপরাহ্ণ, মে ৩০, ২০২৩

চিত্রনায়িকা সুনেরাহ বিনতে কামাল

আবারও চলচ্চিত্রের নায়ক-নায়িকাদের ছবি ও ভিডিও ফাঁস! ঢাকাই সিনেমার চিত্রনায়ক শরিফুল রাজ, চিত্রনায়িকা সুনেরাহ বিনতে কামাল ও ছোটপর্দার অভিনেত্রী তানজিন তিশার ছবি ও ভিডিও ফাঁস হয়েছে।

সোমবার (২৯ মে) দিবাগত মধ্যরাতে নায়িকা পরীমনির স্বামী শরিফুল রাজের সামাজিক যোগাযোগ মাধ্যমের অ্যাকাউন্ট থেকে বেশ কয়েকটি ছবি-ভিডিও প্রকাশ পেল। তবে তা খুবই বাজেভাবে। ভিডিওতে অভিনেত্রী সুনেরাহকে অসংলগ্ন ও অশ্লীল ভাষায় কথা বলতে শোনা গেছে। আর এটি নিয়ে চলছে আলোচনা-সমালোচনা।

ভিডিওতে রাজ নিজে সামনে না আসলেও ক্যামেরার পেছন থেকে ভিডিও ধারণ করেছেন, যা কথা বলতে শোনা যায়। যদিও একটি ভিডিওতে দেখা দিয়েছিলেন রাজ। ক্যামেরার সামনে তানজিন তিশা ও সুনেরাহকে মদ্যপ অবস্থায় পাগলামি করতে দেখা যায়। এ সময় সুনেরাহকে অশ্লীল শব্দ বলতেও শোনা যায়।

ভিডিওতে দেখা গেছে, একটি ব্রিজের ওপর অন্ধকারে তারা বসে আছেন। আবার অন্য এক ভিডিওতে দেখা যায়, রাজ-সুনেরাহ দুজন বসে আছে কোনো একটি মদের বারে। আর দুজনেই মদ্যপ অবস্থায়। সাথে আরও দুটি ভিডিওতে দেখা যায়, মধ্যরাতে কোনো একটি ফাঁকা রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন তারা। আর দুজনের কথায়ও স্পষ্ট যে তারা স্বাভাবিক ছিলেন না তখন।

এদিকে, প্রকাশিত ভিডিও-ছবি সামাজিক যোগাযোগমাধ্যম থেকে ১৭ মিনিট পরেই মুছে ফেলা হয়। তবে ইতোমধ্যেই সেই ছবি ও ভিডিও ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। বিষয়টি নিয়ে কেউ ফোন না ধরলেও রাত ৩টা ১০ মিনিটে সুনেরাহ তার সামাজিক মাধ্যমের অ্যাকাউন্টে দীর্ঘ এক পোস্ট দিয়ে ঘটনার বিষয়টি খুলে বলেছেন। তবে সুনেরাহ তার পোস্টে অভিযোগের আঙুল তুলেছেন শরিফুল রাজের স্ত্রী চিত্রনায়িকা পরীমনির দিকে।

চিত্রনায়িকা সুনেরাহ লিখেছেন, “আমি রাজকে ১০ বছরেরও বেশি সময় ধরে চিনি। সে আমার অনেক ভালো বন্ধু ছিল। তবে তার বিয়ের পর থেকে আমাদের প্রায় যোগাযোগই ছিল না। সেদিন একটা ডাবিং স্টুডিওতে আমাদের দেখা হলো। আমরা একসাথে ছ‌বি তুললাম। আমি জানি না, পুরোনো বন্ধুর সাথে একটা ছবি তোলা কী এমন অপরাধের বিষয়! তার স্ত্রী (পরীমনি) কোনো কারণ ছাড়াই এটা নিয়ে পাগলপ্রায় হয়ে গেল। যে ভিডিওগুলো আপনারা দেখেছেন, (শরিফুল রাজের অ্যাকাউন্টে) সেগুলো পাঁচ বছর আগের। ‘ন ডরাই’ সিনেমার সময়ের।”

Nagad

সুনেরাহ আরও লিখেছেন, “তখন এভাবেই আমরা মজা করতাম, আর প্রতিদিন এভাবে কথা বলার প্র্যাকটিস করতাম। কারণ আমাদেরকে (বিশেষ করে আমাকে) সিনেমার প্রয়োজনে এভাবে গালি দিতে হয়েছে। তাকে (রাজকে) একটি ছবি আমি তখন পাঠিয়েছিলাম, তাকে এটা জানানোর জন্য যে আমি শুটিংয়ে মার খেয়েছি (যেখানে লিয়াকত আমাকে মারে, ন ডরাই সিনেমাটা যারা দেখেছেন, তারা জানবেন), মার খেয়ে কালশিটে পড়ে গিয়েছিল, উঠে দাঁড়াতেও পারছিলাম না। শুটিংয়ে যেতে পারব না এটা জানানোর জন্য ছবিটা পাঠিয়েছিলাম। তবে শুধু তাকে না, পরিচালককেও পাঠিয়েছিলাম।”

সুনেরাহ লিখেছেন, “দয়া করে এটা নিয়ে বাড়াবাড়ি করবেন না। কারণ আমি নিশ্চিত, ওর (রাজের) আইডি হ্যাকড হয়েছে। আর কে হ্যাক করেছে, সেটা আমরা সবাই জানি, প্রকাশ্যে হইচই করতে যার কোনো কারণ লাগে না (সে-ই করেছে)। এ ভিডিওগুলো যারা ছড়াবে তাদের প্রত্যেকের বিরুদ্ধে আমি আইনগত ব্যবস্থা নেব।”

সারাদিন/৩০ মে/এমবি