মানসিকভাবে প্রস্তুতি নিয়ে আবারও সিনেমায় কাজ করব: আমির খান

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:৪২ অপরাহ্ণ, মে ৩১, ২০২৩

ছবি- সংগৃহীত

একটা সময় বলিউডের তারকা অভিনেতা আমির খান মানেই বক্স অফিস হিট। কিন্তু ‘লাল সিং চাড্ডা’ ফ্লপ মোটেও মেনে নিতে পারছেন না তিনি। তাই মানসিকভাবে প্রস্তুত না হয়ে সিনেমার পর্দায় আর ফিরতে চান না আমির খান।

সম্প্রতি পাঞ্জাবি সিনেমা ‘ক্যারি অন জাট্টা থ্রি’র ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে গিয়েছিলেন বলিউডের এই তারকা অভিনেতা। সেখানে আমির খান তার ক্যারিয়ার সম্পর্কিত নানা বিষয়ে কথা বলেছেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ‘হিন্দুস্থান টাইমস’।

আমির খানকে নতুন লুকে দেখা যাওয়ায় তাকে সেখানে জিজ্ঞেস করা হয় তিনি পর্দায় ফিরছেন কি-না। উত্তরে আমির খান বলেন, “লুক বদলাইনি। এসব কিছুই না। আমি শুধু শেভ করছি না। চুলও কাটছি না।”

আমির খানকে আরও জিজ্ঞেস করা হয় তিনি কেন ‘লাল সিং চাড্ডা’ সিনেমার পর আর কোনো নতুন সিনেমার ঘোষণা দেননি? জবাবে বলিউডের এই তারকা বলেন, “আজ আমাদের শুধু ‘ক্যারি অন জাট্টা থ্রি’ সিনেমা নিয়ে কথা বলা উচিত। তবু আপনারা যেহেতু প্রশ্ন করছেন, সেহেতু উত্তরটা আমি দিয়েই দিই।”

“আমি এখনও কোনও সিনেমা করার সিদ্ধান্ত নিইনি। আমি এখন শুধু পরিবারের সাথে সময় কাটাতে চাই। আমার এটাই ভালো লাগছে। আমি আবার যখন মানসিকভাবে কোনও সিনেমার জন্য প্রস্তুত হব, তখন নিশ্চয়ই কোনও সিনেমায় কাজ করব।” বলেন আমির খান।

সারাদিন/৩১ মে/এমবি 

Nagad