রাজ বলে, আমাদের কাবিননামা নাকি ভুল: পরীমনি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:০৭ অপরাহ্ণ, জুন ৪, ২০২৩

সম্প্রতি ঢাকাই সিনেমার চিত্রনায়ক শরিফুল রাজ, চিত্রনায়িকা সুনেরাহ বিনতে কামাল ও ছোটপর্দার অভিনেত্রী তানজিন তিশার ছবি ও ভিডিও ফাঁস হয়। গত (২৯ মে (সোমবার) দিবাগত মধ্যরাতে রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে খুব বাজেভাবে ওই ছবি ও ভিডিও প্রকাশ পায়।

এই ঘটনার পর পরীমনিকে সন্দেহ করছেন রাজ। সেই সাথে তার সাথে সংসার করতেও আর রাজি নন চিত্রনায়িকা শরিফুল রাজ। ‘দামাল’ সিনেমা মুক্তির সময় মিমের সাথে রাজের সম্পর্ক জড়িয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছিলেন পরীমনি। তখন থেকে তাদের দাম্পত্য সম্পর্কে অবনতি হয়।

এই কথা স্বীকার করে গণমাধ্যমকে পরীমনি বলেন, “সিনেমাটি মুক্তির সময় থেকে আমাদের সম্পর্ক স্বাভাবিক যাচ্ছিল না। রাজ আগের মতো নিয়মিত বাসায় থাকত না। বিশ্বাস করেন, কিছুদিন আগে আমি হাসপাতালে ছিলাম, আমাকে দেখতেও যায়নি সে। আমার সাথে তার এখন শারীরিক, মানসিক কোনো অ্যাটাচমেন্টই নাই।”

তিনি আরও বলেন, “আমি যখন হাসপাতালে, তখনই বাসায় রাজ তার জিনিসপত্র গুছিয়ে রেখেছিল। আগেই প্রস্তুত ছিলো বাসা থেকে বেরিয়ে যাবে। সম্পর্ক রাখবে না। এভাবে তো আর সংসার, সম্পর্ক টিকিয়ে রাখা সম্ভব নয়।”

এক প্রশ্নের জবাবে পরীমনি বলেন, “ও তো আমাকে ছেড়ে চলেই গেছে, বিচ্ছেদ তো হয়েই গেছে। আমি আর কল্পনাতেও ভাবতে চাই না শরিফুল রাজ আমার জামাই। একটা মানুষ চলে গেলে তো আর ধরে রাখা যায় না।”

পরী আরও বলেন, “রাজ এখন বলে কী, আমাদের বিয়ের কাবিননামা নাকি ভুল। আমাদের নাকি ঠিকঠাক বিয়েই হয়নি। যে এভাবে বলতে পারে, সে ভয়ংকর মানুষ। তার সাথে থাকা যাবে না। আমি চাই সে আমাকে তালাক দিয়ে দিক। আমি ওর প্রাক্তন, এটাই শুনতে আমার ভালো লাগবে। আমি রাজের বউ, এটি আর শুনতে চাই না।”

Nagad

সারাদিন/০৪ জুন/এমবি