ভূরুঙ্গামারীতে ফাকা বাড়িতে ডেকে নিয়ে এক তরুণীকে ধর্ষণ, আটক ১

কুড়িগ্রাম প্রতিনিধি :কুড়িগ্রাম প্রতিনিধি :
প্রকাশিত: ৬:০৩ অপরাহ্ণ, জুন ৪, ২০২৩

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ফাকা বাড়িতে ডেকে নিয়ে এক তরুণীকে (১৯) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তরুণী বাঁদি হয়ে মামলা করেছে। একজনকে আটক করে কুড়িগ্রাম জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

আকটকৃত যুবক উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের গছিডাঙ্গা এলাকার বাসিন্দা আবুল কালামের ছেলে শাহিন আলম(২৩)।

এজহার সুত্রে জানা যায় (৩০ মে ) মঙ্গলবার দুপুরে দশ বছর বয়সী এক মেয়ে কে দিয়ে ঐ তরুণীকে ফাকা বাড়িতে কৌশলে ডেকে নেয় শাহিন আলম । বাড়িতে প্রবেশ করার পরেই মুখ চেপে ধরে জোরপূর্বক ঘরের ভিতরে নিয়ে বিবস্ত্র করে ধর্ষণ করতে থাকে। সেই সময় প্রতিবেশী এক মহিলা গোসল করার জন্য ঐ বাড়িতে গেলে ঘরের ভিতরে চিৎকারের শব্দ শুনে। পরে ঘরের ভিতরে প্রবেশ করে তাদের কে আপত্তিকর অবস্থায় দেখে লোকজন ডাকাডাকি করে যুবক কে আটক করে স্থানীয়রা। পরে স্থানীয়দের মাঝে ঐ মেয়েকে বিয়ে করার প্রতিশ্রুতি দিলে ছেড়ে দেয়া হয়।

ঘটনার একদিন পর বিয়ে করতে অস্বীকৃতি দিলে থানায় অভিযোগ করে যুবতী। ধর্ষিতা যুবতীর বাবা গণমাধ্যমকে বলেন, আমার মেয়ের সর্বনাশ করেছে আমি এর সুষ্ঠু বিচার চাই।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, ধর্ষণের অভিযোগে এক যুবক কে আটক করে আদালতে পাঠানো হয়েছে। ধর্ষিতা নারী নিজে বাঁদি হয়ে ধর্ষকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছে।

Nagad