নওগাঁয় ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ৪

নওগাঁ সংবাদদাতানওগাঁ সংবাদদাতা
প্রকাশিত: ৫:১৫ অপরাহ্ণ, জুন ৫, ২০২৩

নওগাঁয় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। সোমবার (০৫ জুন) মহাদেপুর উপজেলার হাট-চকগৌরী এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- অটোরিকশার চালক পাপ্পু সরদার (৫০) নওগাঁ সদর উপজেলার চকপাথুরিয়া গ্রামের বাসিন্দা। নাজমুল ইসলাম (২২) সিরাজগঞ্জ সদর উপজেলার খলিশাকুড়ী গ্রামের আব্দুস সালামের ছেলে এবং তানভীর আহমেদ চৌধুরী (২৪) একই উপজেলার সাটিকাবাড়ী গ্রামের আব্দুল জব্বারের ছেলে। বাকি একজনের নাম-পরিচয় পাওয়া যায়নি।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নওগাঁর উপ-পরিচালক মাহমুদুল হাসান গণমাধ্যমকে জানান, সোমবার দুপুরে খবর পেয়ে ঘটনাস্থল আসি। এসে দেখি সিএনজিটি দুমড়ে-মুচরে পড়ে আছে। পরে সিএনজির ভেতর থেকে সিএনজির চালকসহ চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। লাশগুলো পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

মহাদেবপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, নওগাঁ থেকে ট্রাকটি মহাদেবপুরের দিকে যাচ্ছিল। সোমবার দুপুরে হাট-চকগৌরী এলাকায় পৌঁছার পর বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ড্রাইভারসহ চার যাত্রী নিহত হন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশগুলো উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য নওগাঁ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সারাদিন/০৫ জুন/এমবি 

Nagad