শাহরুখ-পুত্রের ওয়েব সিরিজে রণবীর কাপুর

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:১০ অপরাহ্ণ, জুন ৬, ২০২৩

ছবি- সংগৃহীত

ওয়েব শোয়ে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন বলিউড বাদশাহ শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। তার ‘স্টারডম’ নিয়ে মানুষের মধ্যে উত্তেজনাও নেহাত কম নয়। বাবার মতো অভিনয় নয়, আরিয়ানের হাতেখড়ি হবে পরিচালনা দিয়ে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, নিজের প্রথম কাজ নিয়ে অত্যন্ত পরিশ্রম করছেন শাহরুখ-পুত্র আরিয়ান খান। ওয়েব সিরিজের কাস্টিং থেকে লেখা, সব কিছুতেই বাড়তি নজর দিচ্ছেন তিনি। শোনা যাচ্ছে, আরিয়ানের এই সিরিজে দেখা মিলতে পারে বলিউড অভিনেতা রণবীর কাপুরের।

নিজের পরিচালক হিসেবে অভিষেক যাতে সবদিক থেকে নিখুঁত হয় সেই দিকে বিশেষ নজর দিচ্ছেন আরিয়ান খান। শোনা যাচ্ছে, দর্শকের পছন্দ মতো এবং বড় সফল প্রজেক্ট করার জন্য উঠে পড়ে লেগেছেন তিনি। সিরিজের জন্য প্রয়োজনীয় রিসার্চ থেকে এখন মুম্বইয়ে শ্যুটিং শুরু, সব কিছুতেই নিজের সেরাটা দিচ্ছেন আরিয়ান।

কিছুদিন আগেই জানা যায়, বহু প্রতীক্ষিত এই সিরিজ ‘স্টারডম’-এ মূল চরিত্রে দেখা যাবে লক্ষ্য লালওয়ানিকে। এর পরই ছয় পর্বের এই সিরিজ সম্পর্কে এক বিশেষ তথ্য সামনে উঠে আসছে। শোনা যাচ্ছে, সিরিজে ক্যামিও চরিত্রে দেখা যাবে অভিনেতা রণবীর কপুরকে।

ইতিমধ্যেই সেই শুটিংও সেরে ফেলেছেন ‘রকস্টার’, খবর এমনই জানা গেছে। ফলে সকলের মধ্যেই উত্তেজনা আরও বাড়ছে। অনুরাগীদের এখন প্রশ্ন একটাই, ‘কী বিশাল জিনিস আনতে চলেছেন আরিয়ান খান?’

রণবীর কপুর ও শাহরুখ খানের বন্ধুত্বের কথা সকলেরই জানা। সম্প্রতি রণবীর নাকি হাজির হয়েছিলেন আরিয়ান খানের শুটিং সেটে, কতটা কাজ এগোল তা দেখার জন্য। তখনই নাকি নিজের উৎসাহে সিরিজে একটি ক্যামিও দৃশ্যের শুটিংও করেন তিনি।

Nagad

রণবীর কপুর ছাড়াও আরিয়ান খানের এই বহু প্রতীক্ষিত ওটিটি সিরিজে উঠে আসবে হিন্দি সিনেমার ব্যবসার ইতিহাস এবং একাধিক ক্যামিও দেখতে পাওয়া যাবে বলে খবরে জানা গেছে। রণবীর ছাড়াও কর্ণ জোহরও পরিচালক হিসেবে আরিয়ান খানের প্রথম টেলিভিশন সিরিজে গেস্ট অ্যাপিরায়েন্স করেছেন। ছেলের কাজ শুরুর প্রথম দিনেই তাকে উৎসাহিত করতে সেটে হাজির হয়েছিলেন শাহরুখ খানও।

সারাদিন/০৬ জুন/এমবি