সিলেটে ট্রাক-পিকআপ সংঘর্ষ, ১৪ শ্রমিক নিহত

সিলেট প্রতিনিধি:সিলেট প্রতিনিধি:
প্রকাশিত: ১০:৩০ পূর্বাহ্ণ, জুন ৭, ২০২৩

সিলেটের নাজিরবাজার এলাকায় ট্রাক-পিকআপভ্যান সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। তাৎক্ষণিকসব নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

বুধবার (৭ জুন) ভোরে উপজেলার না‌জিরবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়‌টি নিশ্চিত করেছেন সিলেট ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মনিরুজ্জামান।

নিহতরা হলেন, সাধু মিয়া (৩০), হারিছ মিয়া (৫০), রশিদ মিয়া (৪০), দুলাল মিয়া (৪৫), বাদশা মিয়া (৩০), সৌরভ (২৫), সাগর (২০), সাহেদ নুর (৪৫) ও ওয়াহিদ আলী (৩০)। বাকিদের পরিচয় জানা যায়নি।

আবুল কা‌শেম নামের এক রাজ‌মিস্ত্রী জানান, নিহত ব্যক্তিরা সবাই নির্মাণশ্রমিক।

সিলেট ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক সফিকুল ইসলাম ভূঁইয়া জানান, নির্মাণশ্রমিক বহনকারী পিকআপভ্যানটি ওসমানীনগরের উদ্দেশ্যে যাচ্ছিল। বুধবার ভোরে নাজিরবাজার এলাকায় পৌঁছালে ঢাকা থেকে সিলেটগামী ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় শ্রমিক বহনকারী পিকআপভ্যানটি সড়কের পাশে পড়ে যায় ও বড় ট্রাকটি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলে ১১ জন নিহত হন। আহত আটজনকে হাসপাতালে পাঠানো হলে সেখানে আরও দু’জন মারা যান।

ডিউটি অফিসার শফিকুল ইসলাম জানান, বুধবার ভোরে ঢাকা থেকে সিলেটগামী একটি ট্রাক ও সিলেট থেকে শ্রমিকবাহী একটি পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই ১১ জন নিহত হন। হাসপাতালে নেওয়ার পর আরও দুজন মারা যান। তাদের পরিচয় জানার চেষ্টা চলছে।

Nagad

আহতদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

সারাদিন. ৭জুন