ক্যাটরিনার কাণ্ড ফাঁস করলেন ভিকি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ২:৫২ অপরাহ্ণ, জুন ৮, ২০২৩

ছবি- সংগৃহীত

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ, ছোট থেকেই যার লন্ডনে বেড়ে ওঠা। তার লাইফ স্টাইলে যে বিশেষত্ব থাকবে, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। অভিনেতা ভিকি কৌশলের সাথে সংসার করতে কি তবে বেজায় বেগ পেতে হচ্ছে তাকে? ভিকির সব টাকা কী ক্যাটরিনার জন্যই খরচ হয়ে যাচ্ছে? না, বরং উল্টোটাই।

স্ত্রীর কাণ্ডের কথা ফাঁস করলেন ভিকি। সদ্য তিনি তার সিনেমার প্রচারে ব্যস্ত। সেখানেই ক্যাটরিনাকে নিয়ে মুখ খুললেন ভিকি। জানালেন, ক্যাটরিনা বেজায় সংসারি। পরিবারের সকল পরিচারিকাদের থেকে সমস্ত হিসেব নেন তিনি। সবটা নিজে হাতেই সামাল দেন ক্যাটরিনা। তার কাজে কোনও অন্যথা হয় না, সাফ জানিয়ে দিলেন ভিকি কৌশল।

ভারতীয় সংবাদমাধ্যম ‘টিভি৯’ জানিয়েছে, বিয়ের পর কড়া হাতে সংসার সামলাচ্ছেন ভিকি কৌশল। একের পর এক সিনেমা করে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। তবে সর্বাধিক চর্চারকেন্দ্রিক স্থান হয় তার অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সাথে সম্পর্কে জড়িয়ে।

এই সিদ্ধান্তকে অনেকেই বিশ্বাস করে উঠতে পারছিলেন না। ক্যাটরিনা কাইফ বলিউডের ডাক- সাইটের অভিনেত্রী। তার পাশে যেন এক কথায় বেশ ‘বেমানান’ ভিকি কৌশল। নেটিজেনরা কটাক্ষ করতে বিন্দুমাত্র পিছপা হননি। যদিও ট্রোলিংকে বুড়ো আঙ্গুল দেখিয়ে রীতিমত ভিকি কৌশলের সাথে সংসার করছেন ক্যাটরিনা কইফ। বড় হয়েছেন তিনি বিদেশে তাই বিদেশের ধ্যান-ধারণা সংস্কার সবটাই রয়েছে তার রক্তে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, এবার ভিকি জানালেন, বাসার স্টাফদের সাথে প্রতি সপ্তাহে মিটিং করেন ক্যাটরিনা। সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ভিকি বলেন, “ক্যাটরিনা বাসার স্টাফদের নিয়ে প্রতি সপ্তাহে বৈঠক করে। কীভাবে অর্থ খরচ হচ্ছে এই বৈঠকে তা নিয়ে আলোচনা হয় এবং হিসাব নেয়। যখন এসব আলোচনা হয়, তখন আমি তা খুব উপভোগ করি। কারণ আমি দর্শক এবং পপকর্ন হাতে নিয়ে বসে পড়ি।”

ক্যাটরিনা-ভিকি পরস্পরের ব্যয় নিয়ন্ত্রণ করেন। তা জানিয়ে অভিনেতা ভিকি বলেন, “এটা নির্ভর করে আমরা কি কিনছি এবং কার আগ্রহ বেশি তার ওপর। যদি আমরা এমন কিছু কিনি, যার প্রতি আমি বেশি আগ্রহী, তাহলে ক্যাটরিনা বলে, ‘আমাদের বাজেটের সাথে সামঞ্জস্য থাকা উচিত।’ আর যদি কোনো কিছু কেনার ক্ষেত্রে ক্যাটরিনা বেশি আগ্রহী থাকে, তবে আমি বলি, এত কেন! আমার কথা শুনে ক্যাটরিনা বলে, ‘না না এটি আমার পছন্দ।”

Nagad

সারাদিন/০৮ জুন/এমবি