মোংলায় ওয়ারেন্টভুক্ত আসামি লিটন গ্রেপ্তার

মোংলা প্রতিনিধি:মোংলা প্রতিনিধি:
প্রকাশিত: ৪:৫৭ অপরাহ্ণ, জুন ৮, ২০২৩

বন মামলায় গ্রেপ্তারী পরোয়ানা নিয়ে পলাতক থাকা বহুলালোচিত লিটন মণ্ডল (৪০) গ্রেফতার করে জেলে পাঠিয়েছে পুলিশ। বৃহস্পতিবার (৮ জুন) দুপুর ১২টায় তাকে বাগেরহাট জেলা কারাগারে পাঠানো হয়। এর আগে বুধবার রাতে তাকে মোংলা উপজেলার চিলা এলাকার কাটাখালি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দিন বলেন, বন আইনের একটি মামলায় গ্রেপ্তারী পরোয়ানা নিয়ে দীর্ঘদিন পলাতক ছিলেন লিটন। সে উপজেলা চিলা ইউনিয়নের নাগের পুকুর পাড়ের অতুল মন্ডলের ছেলে। বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মোংলা থানা পুলিশ তাকে গ্রেফতার করে। পরে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে বাগেরহাট জেল হাজতে পাঠানো হয়।

চিলা ইউনিয়নের চেয়ারম্যান গাজী আকবর হেসেন বলেন, লিটন গ্রেপ্তারের খবরে এলাকায় স্বস্তির নিঃস্বাশ ফেলছে। দীর্ঘদিন সে বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর সোর্স দাবি করে এলাকার নিরীহ মানুষকে হয়রানি করে চাঁদাবাজি করতো। এলাকায় বিভিন্ন মানুষকে ভিজিডি কার্ড পাইয়ে দেওয়ার কথা বলে টাকা হাতিয়ে নিয়েছে। এতে এলাকার ভাবমূর্তি নষ্ট হতো। এছাড়া তার বিরুদ্ধে সুন্দরবন কেন্দ্রিক বিভিন্ন অভিযোগ রয়েছে। পুলিশ তাকে গ্রেপ্তার করায় এলাকার সবাই খুশি হয়েছেন।