আমরা অনেক বেশি ভালোবাসা চাই: বুবলী

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:০৫ অপরাহ্ণ, জুন ১০, ২০২৩

চিত্রনায়িকা শবনম বুবলী

আগামী কুরবানির ঈদে ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী অভিনীত ‘প্রহেলিকা’ সিনেমা মুক্তি পাচ্ছে। এতে বুবলীর নায়ক অভিনেতা মাহফুজ আহমেদ। বর্তমানে এই সিনেমাটির প্রচার নিয়ে ব্যস্ত আছেন এই নায়িকা। এটি পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী।

নির্মাতা চয়নিকা জানান, ‘প্রহেলিকা’ একটি গল্প প্রধান সিনেমা। এই সিনেমা দাঁড়িয়ে আছে কিছু চরিত্রের প্রাপ্তি, অপ্রাপ্তি আর নিয়তির ইচ্ছের ওপর। এক অপূর্ব সুন্দরী অর্পার জীবনের চাওয়া পাওয়ার হিসেব-নিকেশের টানাপোড়নে যে রহস্যের ধূম্রজাল তৈরি হয়েছে, তাই ধারণ করেছে ‘প্রহেলিকা’।

‘প্রহেলিকা’য় অপরুপা অর্পা চরিত্রে অভিনয় করেছেন শবনম বুবলী। আর তার বিপরীতে আছেন ছোটপর্দার অভিনেতা মাহফুজ আহমেদ। তিনি অভিনয় করেছেন মনা চরিত্রে। গল্পে উঠে আসবে, মনা-অর্পার প্রেমকাহিনি।

এই প্রসঙ্গে চিত্রনায়িকা বুবলী গণমাধ্যমকে বলেন, “এই সিনেমার পুরো জার্নিটা ছিলো আমার জন্য বেশ রোমাঞ্চকর। আমরা মেয়েরা অনেক বেশি আবেগপ্রবণ, অনেক বেশি ভালোবাসা চাই, ভালোবাসতে চাই। যে মানুষটাকে ভালোবেসেছি তাকে আঁকড়ে ধরে থাকতে চাই। তাকে সম্মান দিয়ে তার বলা না বলা কথা, তার পাশে থাকা, জীবন সুন্দর করার গল্পটাই ‘প্রহেলিকা’র। এই সিনেমার সব থেকে বড় শক্তি এর গল্প। আশা কির, এটি দর্শকদের অনেক ভালো লাগবে।”

রঙ্গন মিউজিক প্রযোজিত ‘প্রহেলিকা’ সিনেমাটি প্রযোজনা করেছেন জামাল হোসেন। এর কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পান্থ শাহরিয়ার। এই সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মাহফুজ আহমেদ, শবনম বুবলী, নাসির উদ্দিন খান, রাশেদ মামুন অপু, এ কে আজাদ সেতু, রহমত আলী, সাবিহা জামান, শ্যামল জাকারিয়াসহ প্রমূখ।

সারাদিন/১০ জুন/এমবি 

Nagad