দ্বিতীয় ইনিংস শুরু করলেন হাসান মাহমুদ

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ৪:৩৫ অপরাহ্ণ, জুন ১০, ২০২৩

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের হয়ে ক্যারিয়ার শুরুর অল্পদিনেই নিজেকে অপরিহার্য করে তুলেছেন উদীয়মান পেসার হাসান মাহমুদ। এবার নিজের জীবনের দ্বিতীয় ইনিংসও শুরু করেছেন এই টাইগার পেসার।

শুক্রবার (০৯ জুন) রাজধানীতে পারিবারিকভাবে ছোট পরিসরে তরুণ এই পেসারের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

হাসান মাহমুদ লক্ষ্মীপুর জেলা শহরের বাগবাড়ি এলাকার বাসিন্দা। তার স্ত্রী চৈতি ফারিয়া ঐশীর মাদারীপুরের শিবচর থানার মাদবরচর গ্রামের মেয়ে। মিলিটারি ইনস্টিটিউট অব সায়েন্স অ্যান্ড টেকনোলজিতে (এমআইএসটি) ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রডাকশন ইঞ্জিনিয়ারিং বিষয় নিয়ে পড়াশোনা করছেন তিনি। তার বাবা একজন ব্যবসায়ী। দুই বোন ও এক ভাইয়ের মধ্যে ঐশী সবার বড়।

কদিন আগে ঢাকার মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ছেলের অনুশীলন দেখতে এসেই বিয়ের কথা জানিয়েছিলেন হাসান মাহমুদের বাবা মো: ফারুক। তিনি গণমাধ্যমকে জানান, হাসান নিজেই বিয়ের জন্য মেয়ে পছন্দ করেছেন। বুধবার (০৭ জুন) তার বাগদান হয়েছে, শুক্রবার বিয়ে।

ফারুক জানান, বিয়ের অনুষ্ঠান হবে বিশ্বকাপের পর, তখন জাতীয় দলের সব ক্রিকেটারকে লক্ষ্মীপুর নিয়ে যাওয়ার ইচ্ছে তার। ইচ্ছে আছে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠান করারও।

উল্লেখ্য, ২০২০ সালে ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে জাতীয় দলে পথচলা শুরু হাসান মাহমুদের। এখন পর্যন্ত ১১ ওয়ানডেতে ১৮ উইকেট নিয়েছেন ২২ বছর বয়সী এই পেসার। এছাড়া ১৬টি টি-টোয়েন্টিতেও তার শিকার ১৮ উইকেট।

Nagad

সারাদিন/১০ জুন/এমবি