১৩ বছর বয়সেই যৌন হেনস্তার শিকার হয়েছিলেন সোনম

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১:২২ অপরাহ্ণ, জুন ১১, ২০২৩

ভারতীয় অভিনেত্রী সোনম কাপুর, ছবি- সংগৃহীত

কদিন আগে ৩৮ বছরে পা দিলেন ভারতীয় অভিনেত্রী সোনম কাপুর। এখন পুরোদমে সংসার করছেন তিনি। বর্তমানে স্বামী আনন্দ আহুজা ও ছেলে বায়ুর সাথে লন্ডনে বেশিরভাগ সময় কাটান বলিউডের এই অভিনেত্রী।

তবে ছোটবেলার যৌননিগ্রহের স্মৃতি এখনও মন থেকে মুছে ফেলতে পারেননি অভিনেত্রী সোনম কাপুর। বলিউড অভিনেতা অনিল কাপুরের মতো তারকার মেয়ে হওয়া সত্ত্বেও যৌননিগ্রহের মতো ভয়ংকর অভিজ্ঞতার মধ্যে দিয়ে যেতে হয়েছিল তাকে।

ভারতীয় সাংবাদিক রাজীব মসন্দকে দেওয়া এক সাক্ষাৎকারে সেই কথা জানিয়েছিলেন অভিনেত্রী সোনম কাপুর। তিনি জানান, তখন ১৩ বছর বয়স ছিলো তার। বন্ধুদের সাথে সিনেমা দেখতে গিয়েছিলেন। সেখানেই এই ঘটনা ঘটে।

সোনমের ভাষ্য, “পেছন থেকে আচমকা এসে ওই লোকটা আমার বুকে খুব বাজেভাবে হাত দিয়েছিল। সেই সময় আমার শারীরিক গঠন মোটেও প্রাপ্তবয়স্কা নারীর মতো ছিলো না। কিন্তু তা সত্ত্বেও এমন হেনস্তা হতে হয়েছিল। ঘটনায় হতবম্ব হয়ে গিয়েছিলাম। কাউকে কিছু বলতে পারিনি তখন। এক জায়গায় দাঁড়িয়ে পড়ে ক্রমাগত কাঁদতে থাকি।”

ভয়ংকর সেই স্মৃতি মনে পড়লে শিউরে ওঠেন অভিনেত্রী সোনম। তিনি জানান, প্রায় প্রত্যেক মেয়েকেই কোনো না কোনো সময় এমন হেনস্তা সহ্য করতে হয়। ভয় পেয়ে কাউকে কিছু বলতে পারেন না। তার এই ট্রমা থেকে বের হতে অনেক সময় লেগে গিয়েছিল। প্রায় দুই-তিন বছর পরে ওই ঘটনা সম্পর্কে কাউকে কিছু বলতে পেরেছিলেন বলেই জানান।

সারাদিন/১১ জুন/এমবি 

Nagad