আবারও একসাথে রাজ-পরী

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:৪৪ অপরাহ্ণ, জুন ১১, ২০২৩

ছবি ও ভিডিও ফাঁসের ঘটনার পর অভিনেতা শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমনির দাম্পত্য জীবনের অশান্তি ও কলহ নিয়ে পাল্টাপাল্টি বক্তব্য দিয়েছিলেন দুজনই। একে অন্যের দিকে অভিযোগের তীর ছুড়েছেন। এমনকি বিবাহ বিচ্ছেদের ইঙ্গিতও দিয়েছিলেন রাজ-পরী। এ নিয়েই নেটদুনিয়া তোলপাড়।

সব গুঞ্জন উড়িয়ে দিয়ে ২০ দিন পর আবারও পরীমনির বাসায় ফিরলেন অভিনেতা রাজ। শনিবার (১০ জুন) দিবাগত রাতে পরীমনির বাসায় যান তিনি।

রোববার (১১ জুন) নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ভিডিও আপলোড করেছেন পরীমনি। সেখানে একসাথে দেখা গেছে পরীমনি ও রাজকে। ভিডিওতে দেখা যায়, কেক কেটে পুত্রসন্তান রাজ্যের ১০ মাস পূর্তি উদযাপন করা হচ্ছে।

সেখানে পরিবারের অন্যদের সাথে রয়েছেন শরিফুল রাজ। ওই ভিডিওতে রাজ ও পরীমনিকে পাশাপাশি বসে তাদের হাসতে দেখা গেছে। ওই ভিডিওর সাথে ক্যাপশনে পরীমনি লিখেছেন, “আজ রাজ্যের ১০ মাস পূর্ণ হলো, আলহামদুলিল্লাহ। মাসের ১০ তারিখটা আমাদের জন্য অনেক স্পেশাল! ব্যস এতটুকুই।”

কয়েক দিন পার না হতেই রাজ-পরীর একত্রে আসা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। নেটিজেনরা বলছেন, এমন নাটক এর আগেও তারা করেছিলেন। অনেকে আবার এই দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন।

সারাদিন/১১ জুন/এমবি 

Nagad