প্রিয়ঙ্কার দুই পায়ে ব্যান্ডেজ!

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:০১ অপরাহ্ণ, জুন ১২, ২০২৩

বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়ার পরনে কালো স্পোর্টস ব্রা ও চাপা হাফ প্যান্ট। চুল উস্কোখুস্কো। মুখে ক্লান্তির ছাপ, তবে পায়ের দিকে তাকালেই চোখে পড়বে পা জুড়ে থাকা ব্যান্ডেজ। প্রিয়ঙ্কার এমনই বিধ্বস্ত অবস্থার ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। কিন্তু হঠাৎ কী হলো অভিনেত্রী প্রিয়ঙ্কার? কোনও বিপদের মুখে পড়লেন কি-না, উদ্বেগে ভক্ত-অনুরাগীরা!

সম্প্রতি নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামের একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা। ওই ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘‘এই পা দুটোর উপর অনেক চাপ পড়েছে।’’

কিন্তু হঠাৎ কী হলো প্রিয়াঙ্কার? কোনো বিপদের মুখে পড়েছেন কী? এমন প্রশ্ন ঘোরাফেরা করছে অভিনেত্রীর ভক্ত-অনুরাগীদের মনে।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, বর্তমানে নতুন কাজের প্রস্তুতি শুরু করেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। ‘সিটাডেল’-সিরিজে যেমন অ্যাকশন করেছেন, নতুন সিরিজেও তারই পুনরাবৃত্তি হতে চলেছে। আবারও স্পাই থ্রিলারে অভিনয় করছেন। সেই কারণেই পায়ে ব্যান্ডেজ।

অ্যাকশন দৃশ্যে অভিনয় করা যে খুব সহজ নয়, সেই ধারণা ‘সিটাডেল’ করেই স্পষ্ট হয়ে গেছে প্রিয়াংকার। এবার তাই বাড়তি সতর্কতা নিয়েছেন অভিনেত্রী। সেই শুটিং ফ্লোর থেকে টুকরো টুকরো ছবি নিজের সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামের স্টোরিতে ভাগ করে নিয়েছেন।

সারাদিন/১২ জুন/এমবি

Nagad