চার্জার ফ্যান বিস্ফোরণে চিকিৎসাধীন আরও একজনের মৃত্যু

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৪:৪২ অপরাহ্ণ, জুন ১৩, ২০২৩

ছবি- সংগৃহীত

নারায়ণগঞ্জের ফতুল্লার কাশীপুরে একটি বাসায় চার্জার ফ্যান বিস্ফোরণে দগ্ধ বুলবুলি বেগম (৪০) নামের এক নারী মারা গেছেন।

মঙ্গলবার (১৩ জুন) সকাল সাড়ে ১০টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এনিয়ে এই দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হলো। এর আগে সোমবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় আব্দুস সালাম মন্ডল (৫৫) নামের আরেকজন মারা যান।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. মো: তরিকুল ইসলাম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

চিকিৎসক তরিকুল ইসলাম জানান, নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে চার্জার ফ্যান বিস্ফোরণ হয়ে একই পরিবারের নারী ও শিশুসহ পাঁচজন এসেছেন। তাদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় আব্দুস সালাম মন্ডল সোমবার সন্ধ্যায় মারা যান। তার শরীরের ৭০ শতাংশ দগ্ধ ছিল। আজ সকালে বুলবুলি বেগম মারা যান। তার শরীরের ২৫ শতাংশ দগ্ধ ছিলো। এই ঘটনায় দগ্ধ আরও তিনজন চিকিৎসাধীন বলেও জানায় চিকিৎসক।

উল্লেখ্য, গত শুক্রবার (০৯ জুন) সকাল ৮টার দিকে এই ঘটনা ঘটে। পরে দগ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। দগ্ধরা হলেন- মো: আব্দুস সালাম মন্ডল (৫৫), বুলবুলি বেগম (৪০), সোনিয়া (৩০), মো: টুটুল (২৫) এবং মেহেজাবিন (৭)।

সারাদিন/১৩ জুন/এমবি 

Nagad