বিজয় আমার সব খুশির ঠিকানা: তামান্না ভাটিয়া

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:০৯ অপরাহ্ণ, জুন ১৩, ২০২৩

ছবি- সংগৃহীত

বলিউড তারকা তামান্না ভাটিয়া ও অভিনেতা বিজয় বর্মার প্রেমের গুঞ্জন চলছে অনেকদিন ধরেই। মাঝেমধ্যে তাদের একাধিক জায়গায় একসাথে দেখাও গেছে। একসাথে জমিয়ে নাচও করে তারা। তারপর থেকে কখনও এয়ারপোর্ট তো কখনও ডিনার ডেটে একত্রে দেখা গেলেও প্রেম নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন তিনি।

তবে শেষমেশ একান্ত সাক্ষাৎকারে প্রেম নিয়ে মুখ খুললেন এই অভিনেত্রী। ফিল্ম কম্পানিয়ানকে তামান্না বলেন, “আমার মনে হয় না আপনি কারুর প্রতি শুধু এই কারণেই আকৃষ্ট হতে পারেন যে আপনি তার সহ-অভিনেত্রী। আমি আজ পর্যন্ত অনেক সহ-অভিনেতার সাথে কাজ করেছি। কারুর জন্য খুব ব্যক্তিগত কিছু যতক্ষণ না পর্যন্ত আপনি অনুভব করছেন, তাদের পেশা সেক্ষেত্রে জরুরি নয়। মানে তাদের পেশার জন্যই আপনি আকৃষ্ট হবেন সেটা নয়।”

বিজয় সম্পর্কে তামান্না বলেন, “ও এমন একজন যার সাথে খুব সহজেই আমি একাত্ম হতে পেরেছি। যে নিজেকে সম্পূর্ণভাবে আমাকে সমর্পণ করেছে, আমিও তাই নিজেকে আর ঠেকিয়ে রাখিনি। উচ্চাকাঙ্খী নারীদের একটা সমস্যা হলো আমাদের মনে হয় সবকিছুর জন্য আমাদের খুব কঠিন লড়াই লড়তে হবে।”

‘বাহুবলী’ নায়িকা আরও বলেন, “আমি নিজের জন্য একটা পৃথিবী তৈরি করে রেখেছি, আর সেখানে একটা মানুষ সেই জগতটাকে আপন করে নিয়েছে, আমাকে তার জন্য কোনও ঝক্কি পোয়াতে হয়নি। বিজয় এমন একজন মানুষ যার প্রতি আমি ভীষণরকমভাবে যত্নশীল, আর হ্যাঁ, ও আমার সব খুশির ঠিকানা।”

সারাদিন/১৩ জুন/এমবি

Nagad