লাইভে আত্মহত্যার চেষ্টা ভারতীয় অভিনেতার

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:২২ অপরাহ্ণ, জুন ১৪, ২০২৩

ছবি- সংগৃহীত

সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে এসে আত্মহত্যার চেষ্টা করলেন ভারতীয় কৌতুকশিল্পী ও অভিনেতা তীর্থানন্দ রাও। ফেসবুকে লাইভে এসে ‘দ্য কপিল শর্মা শো’র অভিনেতা তীর্থানন্দ কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। যদিও তখনই পুলিশে খবর দেন অভিনেতার বন্ধুরা। পুলিশ এসে উদ্ধার করে তাকে।

মুম্বাইয়ের মীরা রোডের শান্তিনগরে তার ফ্ল্যাট। সেখান থেকেই ফেসবুক লাইভ করেন। অভিনেতার অভিযোগ, নিজের অজান্তেই যৌনকর্মীর সাথে লিভ-ইন সম্পর্কে ছিলেন। তারপর হেনস্তা, ব্ল্যাকমেইলের শিকার হন তিনি।

ফেসবুক লাইভে তীর্থানন্দ দাবি করেন, গত অক্টোবর মাস থেকে এক নারীর সাথে লিভ-ইন সম্পর্ক করছিলেন অভিনেতা। তিনি নাকি প্রতিনিয়ত তাকে ব্ল্যাকমেল করছেন। এই নারীর কারণেই নাকি প্রায় ৩-৪ লক্ষ টাকার দেনা করতে হয়েছে থাকে। নিজের এই অবস্থার জন্য প্রেমিকাকেই দায়ী করেন অভিনেতা। যদিও তীর্থানন্দর বিরুদ্ধেও ভাইন্দর পুলিশে অভিযোগ দায়ের করেন ওই মহিলা, তার কারণও অবশ্য অজানা।

এর আগেও ২০২১ সালে একবার আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন অভিনেতা তীর্থানন্দ রাও। এই প্রসঙ্গে অভিনেতা জানান, গত দুই বছর ধরে চরম আর্থিক সঙ্কটের মধ্যে রয়েছে তিনি। হাতে কোনও কাজ নেই। এমন দিন গেছে যে খাবারও জোটেনি। এই পরিস্থিতি থেকে মুক্তির জন্য আত্মহত্যার পথ বেছে নেন অভিনেতা।

সারাদিন/১৪ জুন/এমবি 

Nagad