অবশেষে মুখ খুললেন নেহা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৬:৩৩ অপরাহ্ণ, জুন ১৭, ২০২৩

বলিউডের সংগীত শিল্পী নেহা কক্করের জন্মদিনের পার্টিতে দেখা যায়নি স্বামী রোহান প্রীতকে। এরপর থেকেই ভক্তদের মাঝে প্রশ্ন উঠে, স্ত্রীর জন্মদিনে কেন পাশে নেই স্বামী? তাহলে কী বিচ্ছেদের পথে হাঁটছে এই দম্পতি?

সংসার ভাঙার গুঞ্জন নিয়ে ভক্তদের বিভিন্ন মন্তব্য ও সংবাদ প্রকাশ হলেও চুপ থেকে যান গায়িকা নেহা। তিনি যেন তার মতো করেই কিছু ভেবে রেখেছিলেন। সেটাই করলেন!

ভারতীয় সংবাদমাধ্যমে আনন্দবাজার জানিয়েছে, শুক্রবার (১৬ জুন) সংসার ভাঙার গুঞ্জনে পানি ঢেলে দিয়ে স্বামী রোহানের সাথে বেশ কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন সংগীতশিল্পী নেহা। যেখানে তাদের দুইজনের খুনসুটি ফুটে উঠেছে।

ছবিগুলো পোস্ট করে বলিউডের এই সংগীত শিল্পী লিখেছেন, “বরের সাথে ফাটাফাটি একটা ছুটি কাটিয়ে শহরে ফিরলাম।” সেই ছবিতে কমেন্ট করেছে তার স্বামী রোহান প্রীত। বলেছেন, “উফ কী ফাটাফাটি গেল ট্রিপটা।”

উল্লেখ্য, সংগীতশিল্পী নেহা ও রোহানের প্রথম দেখা হয় চণ্ডীগড়ে। প্রথম দেখাতেই প্রেমে পড়েন এই তারকা যুগল। নেহার চেয়ে বয়সে ৮ বছরের ছোট রোহান পেশায় গায়ক। এরপর ২০২০ সালের ২৪ অক্টোবর ধুমধাম আয়োজনে মালাবদল করেন নেহা-রোহান।

সারাদিন/১৭ জুন/এমবি 

Nagad