ক্যাটরিনা-রণবীরের একান্ত ছবি ফাঁস নিয়ে কি বলেছিলেন সালমান?

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:৪৪ অপরাহ্ণ, জুন ২০, ২০২৩

বলিউড সুপারস্টার সালমান খান ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ, ছবি- সংগৃহীত

ভারতীয় সুপারস্টার সালমান খানের হাত ধরেই বলিউডে পা রেখেছিলেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এক সময় তাদের প্রেমের সম্পর্কেও ছিলেন। শোনা যেত, ক্যাটকে বিয়ে করেই চিরকুমারের তালিকা থেকে নাম কাটবেন ভাইজান। তা আর হয়ে ওঠেনি।

কিছুদিন পর ক্যাটরিনা কইফের মনে জায়গা করে নিয়েছিলেন রণবীর কাপুর। সম্পর্ক গোপনেই রাখতে চেয়েছিলেন ক্যাটরিনা ও রণবীর। যদিও তেমনটা হয়নি। কিছুদিনের মধ্যেই ফাঁস হয় ক্যাটরিনা-রণবীরের একান্তে ভ্রমণের ছবি।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ফাঁস হওয়া একান্তে ভ্রমণের ছবিতে বিকিনি পরা অবস্থায় দেখা যায় ক্যাটরিনাকে সমুদ্র সৈকতে রণবীর কাপুরের সাথে ঘুরছেন তিনি। এই ছবি লিক হতেই সামাজিক মাধ্যমে শুরু হয়ে যায় চর্চা। প্রশ্ন চলে যায় সালমান খানের দরজা পর্যন্ত।

সালমান খানকে এ নিয়ে প্রশ্ন করতে পিছুপা হননি সংবাদকর্মীরা। তবে সালমান খান এ বিষয়ে মুখে কুলুপ না এটি স্পষ্ট বলে দিয়েছিলেন, এই ছবি ক্যাটরিনা কাইফের নয়। ছবিতে থাকা পুরুষটি রণবীর কাপুর হতেই পারেন, তবে মেয়েটি ক্যাটরিনা নন।

যদিও সালমান খান যে সত্যি কথা বলেননি তার প্রমাণ হাতে গরম সকলের কাছেই ছিল। এর কিছুদিনের মধ্যেই সামনে চলে আসে, এই জুটির মধ্যে বিচ্ছেদের খবর। দীর্ঘদিন ধরে রণবীরের সাথে সম্পর্কের বিচ্ছেদ হয় ক্যাটরিনার। তবে তারপর আর ফিরে তাকানি ক্যাটরিনা কাইফ। আরেক অভিনেতা ভিকি কৌশল কেই শেষমেষ মন দিয়ে বসেন ক্যাটরিনা।

সারাদিন/২০ জুন/এমবি 

Nagad