স্ত্রীকে মাদক সেবন করিয়ে ধর্ষণ, ৫১ জন গ্রেপ্তার

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৩:৪৬ অপরাহ্ণ, জুন ২২, ২০২৩

ছবি- সংগৃহীত

লোকদের আমন্ত্রণ জানিয়ে স্ত্রীকে মাদক সেবন করিয়ে ধর্ষণ করাতেন এবং এই দৃশ্য রেকর্ড করে রাখতেন বলে অভিযোগ উঠেছে ফ্রান্সের এক ব্যক্তির বিরুদ্ধে। এই ঘটনায় ইতিমধ্যে ওই ব্যক্তিকে গ্রেপ্তারও করেছে ফ্রান্সের পুলিশ।

ব্রিটিশ দৈনিক পত্রিক ‘দ্য ডেইলি টেলিগ্রাফ’র এক প্রতিবেদনে এই খরব জানানো হয়েছে।

টেলিগ্রাফের প্রতিবেদনে বলা হয়েছে, অভিযুক্ত ব্যক্তির নাম ডমিনিক পি। গত ১০ বছর ধরে তিনি তার স্ত্রীর সাথে এমনটি করেছেন। এ নিয়ে তদন্তকারীরা ধর্ষণের ৯২টি ঘটনা শনাক্ত করেছেন। এই ঘটনায় ৫১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। যাদের বয়স ২৬-৭৩ বছর। এই ঘটনায় আরও অভিযুক্তকে খুঁজছে পুলিশ।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, এসব ধর্ষণকারীর মধ্যে দমকলকর্মী, লরির চালক, পৌরসভার কাউন্সিলর, ব্যাংকের আইটি কর্মী, কারারক্ষী, নার্স এবং একজন সাংবাদিকও আছেন।

খবরে বলা হয়েছে, প্রথমে ডমিনিক তার স্ত্রীর খাবারে মাদক মেশাতেন, এরপর তিনি তাকে খাওয়াতেন। পরবর্তী সময়ে তিনি মাজানে তার বাড়িতে কথিত অতিথিদের ডাকতেন এবং ঘুমন্ত স্ত্রীর সাথে শারীরিক সম্পর্কে জড়াতেন।

ডমিনিক এসব ঘটনার দৃশ্য ধারণ করে ইউএসবি ড্রাইভে ‘অ্যাবিউস’ নামে এক ফাইলে সংরক্ষণ করেছেন। বর্তমানে এটি পুলিশের হাতে রয়েছে। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, ২০১১ সাল থেকে ২০২০ সালের মধ্যে এসব ধর্ষণের ঘটনা ঘটেছে এবং অনেক ব্যক্তি বারবার এসেছেন।

Nagad

সারাদিন/২২ জুন/এমবি