আবারও একসাথে টাইগার-দিশা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৬:৪৬ অপরাহ্ণ, জুলাই ৩, ২০২৩

ছবি- সংগৃহীত

একটা সময় বলিউডের চর্চিত জুটি ছিল টাইগার শ্রফ ও দিশা পাটানি। দু’জনের অনস্ক্রিন রসায়ন যেমন গাঢ়, তেমনই নজরকাড়া অফ-স্ক্রিন রসায়ন। কিন্তু আচমকাই ছন্দপতন। বছর খানেক অগে দুইজনের ব্রেকআপের খবর ছড়িয়ে পড়ে। তারপর থেকে পরস্পরের ছায়া মাড়াননি তারা। কিন্তু হঠাৎ করেই বদলে গেল সমীকরণ।

দীর্ঘ এক বছর পর আবারও একসাথে দিল্লি উড়ে গেলেন টাইগার-দিশা। শনিবার (০১ জুলাই) ভারতের রাজধানীতে একটি অনুষ্ঠানে যোগ দেন দুইজনে। শুধু এক প্লেনে যাওয়াই নয়, অনুষ্ঠানে একসাথেই হাজির হন তারা। পাশে বসে গল্প-গুজবও সারলেন।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, একসাথে অনুষ্ঠানে হাজির হলেও পাপারাৎজিদের জন্য একসাথে পোজ দেননি টাইগার-দিশা। নায়কের ফটো তোলবার পালা সাঙ্গ হলে ক্যামেরার সামনে দাঁড়ালেন দিশা। বেগুনি রঙা ক্রপ টপ এবং সাদা প্য়ান্টে সেজেছিলেন দিশা। টাইগারের দেখা মিলল ব্ল্যাক টিশার্ট আর ম্যাচিং প্যান্টে।

অনুষ্ঠানে পাশাপাশি বসে গল্প জুড়লেন দুই পুরোনো বন্ধু। এই ইভেন্টে হাজির ছিলেন টাইগারের মা আয়েশা শ্রফ এবং দিদি কৃষ্ণা শ্রফও। অন্দরের একাধির ছবি ফাঁস হয়েছে সংবাদমাধ্যমে, সেখানে টাইগারের গোটা পরিবারের সাথে আনন্দের মুহূর্ত ভাগ করে নিতে দেখা গেছে দিশাকে।

টাইগার-দিশার ফ্য়ান পেজের তরফে পোস্ট করা ভিডিও-তে দেখা গেছে, প্লেনের অন্দরে মুখোমুখি বসেছেন টাইগার-দিশা। ভিডিও-তে ধরা দিয়েছেন ড্যানি ডেনজংপা পুত্র রিংজিংও। দিশার হাতেই ছিল মোবাইল ক্যামেরা। হাসি মুখে শুরুতে রিংজিং-কে ক্যামেরাবন্দি করেন অভিনেত্রী। এরপর টাইগারের দিকে ক্যামেরা তাক করতেই খানিক অপ্রস্তুত দেখালো জ্যাকি-পুত্রকে।

এই ভিডিও দেখে ধন্দে অনুরাগীরা। তাদের প্রশ্ন, “তবে কি ফের একসাথে টাইগার-দিশা?” আবার কারুর মতে, “টাইগার তো দিশার দিকে সরাসরি তাকাচ্ছেও না।” কেউ আবার লিখেছেন, “এতদিন পর ওদের একসাথে দেখে ভালো লাগল।”

Nagad

সারাদিন/০৩ জুলাই/এমবি