মরিচের গুঁড়া মেশানো গরম পানি ঢেলে ঘুমন্ত স্বামীকে হত্যাচেষ্টা

জামালপুর সংবাদদাতাজামালপুর সংবাদদাতা
প্রকাশিত: ৪:২০ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২৩

ছবি- সংগৃহীত

জামালপুরে দ্বিতীয় বিয়ে করায় লবণ ও শুকনা মরিচের গুঁড়া মেশানো গরম পানি ঢেলে ঘুমন্ত স্বামী রুবেল মিয়াকে (৩৮) হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে।

মঙ্গলবার (০৪ জুলাই) সকাল ১০টার দিকে সরিষাবাড়ী উপজেলার মহাদান ইউনিয়নের সেংগুয়া গ্রামে এই ঘটনা ঘটে।

পরে মুমূর্ষু অবস্থায় রুবেল মিয়াকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত রুবেল ওই গ্রামের আমজাদ ভূঁইঞা ওরফে আঞ্জুর ছেলে। তিনি স্থানীয় সিউর সাকসেস কোচিং সেন্টারের পরিচালক।

হাসপাতাল ও স্থানীয় সূত্র জানায়, ১৫ বছর আগে রুবেল মিয়া টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার বীরতারা ইউনিয়নের কাঁঠালিয়াবাড়ি গ্রামের নুরুল ইসলামের মেয়ে নাসিমা বেগমকে বিয়ে করেন। পারিবারিক বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। এরই মধ্যে তাদের দুইটি সন্তান জন্ম হয়। কিন্তু উভয়ের মধ্যে দাম্পত্য কলহ বাড়তেই থাকে। একপর্যায়ে তাদের মধ্যে একবার তালাক হয়। পরে রুবেল-নাসিমা পুনরায় বিবাহবন্ধনে আবদ্ধ হন। দুই মাস আগে আরেকটি মেয়েকে বিয়ে করেন রুবেল মিয়া। এর জের ধরে কয়েকদিন ধরে স্ত্রী নাসিমা বেগমের সাথে তার ঝগড়া চলছিল।

মঙ্গলবার (০৪ জুলাই) সকালে রুবেল মিয়া বাড়িতে ঘুমিয়ে ছিলেন। এই অবস্থায় তার গায়ে লবণ ও শুকনা মরিচের গুঁড়া মেশানো গরম পানি ঢেলে দেন নাসিমা। এতে রুবেল মিয়া চিৎকার শুরু করলে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মেহেদী হাসান গণমাধ্যমকে জানান, ফুটন্ত পানির তাপে রুবেলের শরীরের বিভিন্ন স্থানে ৪০-৪৫ শতাংশ ঝলসে গেছে। তার অবস্থার অবনতি দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

Nagad

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর গণমাধ্যমকে বলেন, পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সারাদিন/০৪ জুলাই/এমবি