আলিয়া-রণবীরের প্রেমে ‘খেলা হবে’!

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:০৫ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২৩

ছবি- সংগৃহীত

বলিউড তারকা আলিয়া ভাট ও রণবীর সিং-এর নতুন সিনেমা ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র ঝলক মিলেছিল টিজারেই। মঙ্গলবার (০৪ জুলাই) প্রকাশ্যে এসেছে এই সিনেমার ট্রেলার।

সিনেমার মূল চরিত্রে রয়েছে দুই ভিন্ন ধরনের মানুষের প্রেম কাহিনি। রানধাওয়া ও চট্টোপাধ্যায় পরিবারের মধ্যে বিভিন্নমুখী প্রতিযোগিতার গল্প উঠে আসবে এই সিনেমায়।

করণ জোহরের নতুন সিনেমা ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমায় জুটি বেঁধেছেন আলিয়া ভাট ও রণবীর সিং। পাঞ্জাবি রানধাওয়া পরিবারের সন্তান রকি। অন্যদিকে, বাঙালি চট্টোপাধ্যায় পরিবারের সন্তান রানি।

একেবারে দুই ভিন্ন ধরনের চরিত্রের মানুষ হওয়া সত্ত্বেও একে অপরের প্রেমে পড়ে রকি ও রানি। কিন্তু তাদের প্রেম কাহিনিকে পরিণতি দিতে মরিয়া চেষ্টা দু’জনের। সব শেষে তারা এই সিদ্ধান্তে উপনীত হন যে তিন মাস করে তারা একে অপরের বাড়িতে থাকবে। অর্থাৎ ‘স্যুইচ’ অপারেশন। যদি এই তিন মাস তারা টিকে যেতে পারেন, তাহলে বিয়ের পরের পঞ্চাশ বছরও নির্বিঘ্নে কাটাতে পারবেন।

তবে ট্রেলারের বিভিন্ন অংশ দেখে বেশ বোঝা যাবে দুই পরিবারের কেউই একে অপরকে পছন্দ করছেন না। হাসি মজার মোড়কে প্রেম, ভালোবাসা, লড়াই, মন ভাঙার গল্প বলবে কর্ণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’।

সিনেমায় বাঙালি কন্যার চরিত্রে রয়েছেন আলিয়া ভাট। শাড়ি, চোখে মোটা কাজল, কপালে ছোট্ট টিপ পরে খুবই সুন্দ দেখাচ্ছে তাকে। তার পরিবারের সদস্যরা চূর্ণী গঙ্গোপাধ্যায়, টোটা রায়চৌধুরী, শাবানা আজমি। শিক্ষিত, মার্জিত, সাংস্কৃতিক ও শৈল্পিক সত্ত্বা সম্পন্ন এক পরিবার।

Nagad

এদিকে, প্রথম দিনেই রবীন্দ্রনাথ ঠাকুরকেও চিনতে পারে না রকি (রণবীর সিং)। আর ওদিকে রান্ধাওয়া ম্যানসনেও রানিকে তাড়ানোর জন্য শুরু হয় রাজনীতি। ঠিক তখনই আলিয়া খাঁটি বাংলায় বলে ওঠেন, ‘খেলা হবে’। এটা বাঙালি দর্শকদর কাছে নিসন্দেহে ট্রেলারের টার্নিং পয়েন্ট।

বাঙালি অ্যাঙ্গেল থাকা মানে সিনেমাতে বাঙালি শিল্পীরাও থাকবেন। ট্রেলারে দেখা মিলল চূর্ণী গঙ্গোপাধ্যায়, টোটা রায়চৌধুরীদের। যারা রানি অর্থাৎ আলিয়ার পরিবারের সদস্য। আর এদিকে, রকির পরিবারের সদস্য হিসেবে দেখানো হয়েছে জয়া বচ্চন, শাবানা আজমি, ধর্মেন্দ্রদের।

মঙ্গলবার (০৪ জুলাই) প্রকাশ্য এলো ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমার ট্রেলার। করণ জোহর, রণবীর, আলিয়া তিনজনেই ট্রেলারটি শেয়ার করে নিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

টিপিক্যাল বলিউডি সিনেমার ছাপ রয়েছে ‌‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র ট্রেলারে। পরতে পরতে হাই ভোল্টেজ ড্রামা, হাসি, নাচ-গান, মুখ হাঁ করানো সেট বুঝিয়ে দিল করণ ফিরেছেন একেবারে স্বমহিমায়। ও হ্যাঁ, রণবীর সিং আর আলিয়া ভাটের একটা লিপলক আছে। তাই ট্রেলারটা পুরো দেখতেই হবে আপনাকে।

সারাদিন/০৪ জুলাই/এমবি