অনেকেই আজকে দেশকে টেনে ধরার চেষ্টা করছে: নৌপরিবহন প্রতিমন্ত্রী

দিনাজপুর সংবাদদাতা:দিনাজপুর সংবাদদাতা:
প্রকাশিত: ৬:১৫ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২৩

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, বাংলাদেশ আজকে এগিয়ে যাচ্ছে। এই এগিয়ে যাওয়াটা অনেকেরই পছন্দ নয়। অনেকেই আজকে বাংলাদেশকে টেনে ধরার চেষ্টা করছে। আজকে বিদেশিদের কাছে মিথ্যা কল্পকাহিনী তৈরি করে বাংলাদেশে একটা কৃত্রিম সংকট তৈরি করা হচ্ছে।

তিনি বলেন, একটা সময় বাংলাদেশের দারিদ্রতা বিক্রি করেছিল গ্রামীণ ব্যাংকের ডক্টর ইউনুস । বাংলাদেশের মানুষ খেতে পারেনা, চলতে পারেনা, দারিদ্রতা, বানভাসী, নদী ভাঙ্গন এসব বিক্রি করে বিদেশি অর্থ নিয়ে এসে তিনি শান্তি পুরস্কার পেয়েছেন ।

মঙ্গলবার (৪ জুলাই) দিনাজপুরের বোচাগঞ্জস্থ সেতাবগঞ্জ পৌরসভার কনফারেন্স রুমে সেতাবগঞ্জ পৌরসভার ২০২৩-২০২৪ অর্থবছরের উন্মুক্ত বাজেট অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি ।

প্রতিমন্ত্রী বলেন, সামষ্টিক অগ্রগতি, সামষ্টিক শক্তি, এলাকা ও দেশের উন্নয়নের জন্য সঠিক দেশপ্রেমিক সরকার দরকার। আর এই দেশপ্রেমিক সরকার হচ্ছে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, বাংলাদেশের মানুষের শান্তি এবং অগ্রগতি সাধিত হয়েছে মুক্তিযুদ্ধের ভিত্তিতে দেশ পরিচালনার করার জন্য এবং সেটির রুপকার হচ্ছেন শেখ হাসিনা। বাংলাদেশের দেশ রূপান্তরের রূপকার হচ্ছেন দেশরত্ন শেখ হাসিনা। অন্য কেউ নয়।

প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশে আগামী নির্বাচন আসছে। আগামীতে দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে যদি দেশ পরিচালিত হয় তাহলে ২০৪১ সালের আগেই ২০৩৫ সালে বাংলাদেশ উন্নত ও স্মার্ট বাংলাদেশে পরিণত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশপ্রেম আছে, দেশ পরিচালনার সাহস আছে, দূরদর্শিতা আছে, প্রজ্ঞা আছে এবং তার সেই মেধা আছে। এ ধরনের যোগ্যতা বাংলাদেশের দ্বিতীয় কোন নেতৃত্ব এখন নাই। কাজেই বাংলাদেশের মানুষের ভরসা হচ্ছে দেশরত্ন শেখ হাসিনা।

Nagad

সেতাবগঞ্জ পৌরসভার মেয়র মোঃ আসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ডালিম সরকার।

এসময় বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আফছার আলী, সেতাবগঞ্জ চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক মো. হুমায়ুন কবীর, বোচাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আবু বক্কর সিদ্দিক রাসেল, বীরগঞ্জ পৌরসভার মেয়র মো. মোশারফ হোসেন, সেতাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আব্দুস সাত্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

সেতাবগঞ্জ পৌরসভার ২৬তম উন্মুক্ত বাজেটে প্রায় ৩১ কোটির টাকার বাজেট ঘোষণা করা হয়।