জয়া-সৃজিতের সম্পর্ক নিয়ে মুখ খুললেন মিথিলা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:০৩ অপরাহ্ণ, জুলাই ১০, ২০২৩

ছবি- সংগৃহীত

অভিনেত্রী জয়া আহসানের সাথে আবারও জুটি বেঁধে কাজ করবেন কলকাতার নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়। একসময় প্রেমের সম্পর্ক থাকায় এই জুটিকে নিয়ে এখনও নানান গুঞ্জন শোনা যাচ্ছে। এই বিষয়টি নিয়ে কথা বলেছেন সৃজিতপত্নী অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।

সম্প্রতি ভারতীয় সংবাদমধ্যম ‘হিন্দুস্তান টাইমস’কে দেওয়া এক সাক্ষাৎকারে জয়া-সৃজিতের সম্পর্কের বিষয়টি কীভাবে দেখছেন, সে বিষয়ে মুখ খুলেছেন অভিনেত্রী মিথিলা।

জয়ার সাথে সৃজিতের প্রেমের গুঞ্জন নিয়ে মিথিলা বলেন, “সে তো কতজনের সাথেই কত কিছু শোনা গেছে। সবাইকে বাদ দিলে আর কাউকে কাজের জন্য পাবে না। অতীতে কারও সাথে সম্পর্ক থাকতেই পারে, তবে আর কাজ করবেন না সেটি তো নয়। কাজটা তো কাজই। এটা নিয়ে আমার আসলে কোনো ভাবনা নেই।”

সাবেকের সাথে সৃজিতের কাজ করাকে কীভাবে দেখছেন? এমন প্রশ্নে অভিনেত্রী মিথিলা বলেন, “আসলে এগুলো আমার জন্য খুবই অবান্তর প্রশ্ন। আমি জয়া আপাকে অনেক আগে থেকে চিনি, সৃজিতেরও আগে। আমি যদি ঝামেলা করি, তা হলে তো কাজই হবে না। আমি এসব নিয়ে ঝামেলা করি না, করবও না (হাসি)।”

বিয়ের তিন বছর হয়ে গেছে জানিয়ে মিথিলা বলেন, “এখন এই সম্পর্কটা স্টেবল। এসব আর ভাবি না। আর এসব নিয়ে রাগ করে কী করব! এতে কার কী লাভ! কারোর কোনো লাভ হয় না। কারোর অতীত আমি তো বদলাতে পারব না, সেটি নিয়ে রাগ করে লাভ নেই। তার থেকে বর্তমানে ভালো থাকি।”

এই ধরনের গুঞ্জনে মেয়ে আয়রার ওপর কোনো প্রভাব পড়ে কি-না? এমন প্রশ্নে সৃজিতপত্নী বলেন, “এখন পর্যন্ত ও সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ নয়, ও খবরের কাগজও সেভাবে পড়ে না। তাই এসব থেকে এখনো ও দূরে। তবে ১০ বছর হয়ে গেছে, এবার তো ও ধীরে ধীরে সোশ্যাল মিডিয়ায় আসবে, খবরের কাগজ পড়বে। তাই আমি মাঝে মধ্যে চিন্তিত হয়ে পড়ি। মাঝে মাঝে রাগ হয়, এই ধরনের খবর করার আগে কেউ ভাবে না।”

Nagad

মিথিলা আরও বলেন, “ব্যক্তিগত জীবনটা একান্তই আমার। তবে ওকে যেভাবে বড় করছি, তাতে আমি চেষ্টা করব বোঝানোর যে সোশ্যাল মিডিয়ায় কীভাবে কাজ হয়। কিন্তু ও স্কুলে যাবে, বিভিন্ন জায়গায় যাবে, নানান কথা শুনবে। পরে যাতে সবকিছু সামলাতে পারে, সেভাবেই বড় করছি ওকে। ওর সাথে আমার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। আমাকে ও সবটাই বলতে পারে।”

সারাদিন/১০ জুলাই/এমবি