মেয়র আনোয়ারুজ্জামারে সাথে সি‌লেট চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশনে সৌজন‌্য সাক্ষাৎ

সিলেট প্রতিনিধি:সিলেট প্রতিনিধি:
প্রকাশিত: ১:১৮ অপরাহ্ণ, জুলাই ১৩, ২০২৩

সিলেট সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীর সাথে ঢাকায় সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের নেতৃবৃন্দের সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় মঙ্গলবার ১১ জুলাই রাত ১০টায় রাজধানী গুলশান-২ ঢাকার এক অভিজাত হোটেলের কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়।

এ সময় মাননীয় মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী ব‌লেন, আমরা প্রবা‌সে থাক‌তেও সিলেট এবং চট্টগ্রাম ‌বিভা‌গের মানুষ‌ের সা‌থে আন্ত‌রিকতার সহিত বিভিন্নভা‌বে দেশ ও সামা‌জিক উন্নয়‌নের লক্ষ‌্য কাজ ক‌রে আস‌ছি ভবিষ্যতেও দুই অঞ্চলের সা‌থে আমা‌দের ভ্রাতৃত্ব বন্ধন বজায় থাকবে।

এতে উপস্থিত ছিলেন সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের সন্মানিত উপদেষ্টা ও বাংলাদেশ আওয়ামীলীগের ক্রীড়া বিষয়ক উপ কমিটির সাবেক সদস্য মামুন চৌধুরী, বেটার বাংলাদেশের চেয়ারম্যান ড. মাসুদ এ খান সহ ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির আরো নেতৃবৃন্দ।

ইতিহা‌সে এই প্রথম কোন ব‌্যক্তি ব্রিটিশ বাংলাদেশি রাজনীতিবিদ ও প্রবাসী ক‌মিউনি‌টি নেতা হি‌সে‌বে নির্বাচ‌নের মাধ‌্যমে বিপুল ভো‌টে নির্বা‌চিত হ‌য়ে অলি আউলিয়ার পূণ্যভূমিখ্যাত আধ্যাত্মিক নগরী সিলেট সিটি কর্পোরেশনের মেয়‌রের দায়িত্বে অসীন হ‌লেন।