তামান্নাকে পাগলের মতো ভালোবাসি: বিজয়

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:৫২ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০২৩

ছবি- সংগৃহীত

চলতি বছরের শুরু থেকেই বলি পাড়ার ছড়িয়েছিল যে ভারতীয় অভিনেত্রী তামান্না ভাটিয়া ও অভিনেতা বিজয় ভার্মা নাকি চুপিসারে প্রেম করছেন। প্রাথমিকভাবে মুখ না খুললেও তারা তাদের সম্পর্কের কথা কিছুদিন আগেই মেনে নিয়েছেন।

তাও এটা ঘটেছে ঠিক তাদের লেটেস্ট কাজ, ‘লাস্ট স্টোরিজ ২’ মুক্তি পাওয়ার একদম আগে আগে। এই সিরিজেই তারা প্রথমবার একত্রে কাজ করলেন। নেটফ্লিক্সে সদ্যই মুক্তি পেয়েছে সিরিজটি। সেখানে তাদের সুজয় ঘোষের বানানো অংশটায় দেখা গেছে।

কিছুদিন আগে অভিনেতা বিজয় ভার্মার সাথে সম্পর্কের কথা স্বীকার করেছেন বলিউড অভিনেত্রী তামান্না ভাটিয়া। সেসময় বিজয় মুখ বন্ধ রাখলেও এবার আর পারলেন না। তিনিও জানিয়ে দিলেন তামান্নাকে পাগলের মতো ভালোবাসার কথা।

ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বিজয় ভার্মা বলেন, “আশা করছি এটা এখন বেশ স্পষ্ট যে আমরা সত্যিই প্রেম করছি। আমি ভীষণ খুশি ওর সাথে। প্রচণ্ড ভালোবাসি ওকে। আমি আমার ভিলেন যুগ শেষ করে এখন রোম্যান্সের যুগে ঢুকে পড়েছি।”

এর আগে তামান্না বলেছিলেন, “সহকর্মীর সাথে সময় কাটালে অনেকেই মনে করেন তারা প্রেম করছেন। আসলে একটা বন্ধুত্ব তৈরি হয়। তবে বিজয়ের সাথে আমার একটা সম্পর্ক রয়েছে। যা কি-না অনেকটাই বন্ধুত্বে ভরা। আমরা দুইজনেই দুইজনকে সময় দিচ্ছি।”

সারাদিন/১৫ জুলাই/এমবি

Nagad