নেটিজেনদের তোপের মুখে শরীফুল রাজ

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১:০০ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০২৩

দীর্ঘদিন ধরেই ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় তারকা দম্পতি ঢাকাই সিনেমার চিত্রনায়ক শরীফুল রাজ ও চিত্রনায়িকা পরীমনি। এখন তারা আর একসাথে থাকছেন না। তবে দুজনই ইতিমধ্যে জানিয়ে দিয়েছেন, তাদের সংসার আর টিকছে না।

এ অবস্থায় সম্প্রতি নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজে একটি মুখাবয়বের ছবি পোস্ট করেছেন শরীফুল রাজ। আর ঠিক একই সময়ে পরীমনি জানাচ্ছেন তাদের সন্তান রাজ্য অসুস্থ। তাই
রাজের সেই পোস্টে আক্রমণ করে বসেন নেটিজেনরা।

সাম্প্রতিক সময়ে ছেলের প্রতি রাজের দায়বদ্ধতা প্রশ্নের মুখে পড়েছে। কয়েক দিন আগে রাজ্যের অসুস্থতার সময়ও রাজের দেখা মেলেনি। রাজ্য যখন জ্বরে আক্রান্ত, তখন পরী একাই তাকে নিয়ে হাসপাতালে ছোটাছুটি করেছেন। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজে ছেলের অসুস্থতার কথা জানান এই অভিনেত্রী।

এরই মধ্যে গত রোববার (১৬ জুলাই) হঠাৎ মধ্যরাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি মুখাবয়বের ছবি পোস্ট করেন শরীফুল রাজ। সেই পোস্টের মন্তব্যের ঘরে এই নায়কের প্রতি ক্ষিপ্ত হন নেটিজেনরা।

রাজের ছবিতে এক নেটিজেন লিখেছেন, “সত্যিই আপনি এই রকমই মুখোশধারী!! স্যালুট!!” আরেক নেটিজেন লিখেছেন, “এটা কি আপনার আসল চেহারা?” আরেকজন লিখেছেন, “হ্যাঁ, এটাই আপনার আসল রূপ। বাবা হিসেবে ন্যূনতম দায়িত্ব পালন করা উচিত। নাকি দায়িত্ব শুধু জাস্ট ফ্রেন্ডদের জন্য সীমাবদ্ধ?” আরেক নেটিজেন লিখেছেন, “নিজের ভেতরটাও এমনি ছবির মতো। বাচ্চাটা অসুস্থ আর এনি রং তামাশায় ব্যস্ত।”

সারাদিন/১৮ জুলাই/এমবি 

Nagad