বিয়ে নিয়ে চিন্তার সময় একদমই নেই: অভিনেত্রী বাঁধন

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:০৯ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২৩

আপাতত বিয়ের কোনো পরিকল্পনা নেই ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী আজমেরী হক বাঁধনের। তিনি মনে করেন যেমন আছেন, তেমনই ভীষণ ভালো আছেন। বাঁধন বলেন, “আমার বাচ্চা নিয়ে, আমার জীবন নিয়ে, আমার নিজের স্বাধীনতা নিয়ে আমি বেশ ভালো আছি।”

বৃহস্পতিবার (২০ জুলাই) দেশের বেসরকারি একটি টেলিভিশনকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী বাঁধন এই কথা বলেন।

ওই সাক্ষাৎকারে এক প্রশ্নের জবাবে আজমেরী হক বাঁধন বলেন, “দিনকাল খুব ভালোই যাচ্ছে। আমি নতুন করে ড্রাইভিং শিখেছি। আমার লাইসেন্সও হয়ে গেছে। পরীক্ষা দিয়ে লাইসেন্স পেয়েছি। এখন পুরোদমে গাড়ি চালাতে পারি। এটা আমর জন্য খুব ইন্টারেস্টিং ব্যাপার। সাঁতার শিখছি, প্রায় একটা জায়গায় চলে আসছি। এই দুটো নতুন বিষয় নিয়ে বেশ ব্যস্ত ছিলাম। আর অবশ্যই আমার মেয়ে ও ফ্যামেলিকে সময় দিচ্ছি। বলতে পারেন প্রস্তুতি নিচ্ছি।”

অনেক দিন ধরে আপনাকে পর্দায় দেখা যাচ্ছে না। নতুন কিছুতে ব্যস্ত নাকি? এমন প্রশ্নে অভিনেত্রী বাঁধন বলেন, “হ্যাঁ, এটা সত্যি। অনেক দিন ধরেই পর্দায় নেই আমি। এ বছরের জানুয়ারি মাসের শেষের দিকে একটা কাজ গেছে। ওইভাবে নতুন কোনো শুটিং এখনও শুরু করিনি। তবে প্রস্তুতি চলছে বেশ কয়েকটা কাজের। এর মধ্যে যদি বলতে হয়, তাহলে বলতে হচ্ছে, হইচইয়ের ‘ডেল্টা টুয়েন্টি ফিফটি ওয়ান’ শিরোনামে একটি কাজের ঘোষাণা দেওয়া হয়েছে। ওটা নিয়েই ব্যস্ততা। এর মধ্যে আরও কাজের কথা আছে কিন্তু হইচইয়’র সিরিজটা নিয়েই প্রস্তুতি চলছে। এ ছাড়া নিজেকে নিয়েই ব্যস্ত। তাছাড়া মেয়ে-ফ্যামেলি তো আছেই। এখন তো বলাই যায়, এ বাঁধনকে অভিনয় ছেড়ে যাবে না।”

বিয়ে নিয়ে কোনো পরিকল্পনা আছে কি? এই প্রশ্নের জবাবে আজমেরী হক বাঁধন বলেন, “(হাহাহা) অবশ্যই বিয়ে নিয়ে আপাতত কোনো পরিকল্পনা নেই। কারণ আমি যেমন আছি, ভীষণ ভালো আছি। আমার বাচ্চা নিয়ে, আমার জীবন নিয়ে, আমার নিজের স্বাধীনতা নিয়ে আমি বেশ ভালো আছি। ওই অর্থে বিয়ে নিয়ে চিন্তা করার সময় একদমই মাথায় নেই। যদি কখনও পরিকল্পনা করি তাহলে অবশ্যই আপনাকে সবার আগে জানাব।”

সারাদিন/২০ জুলাই/এমবি 

Nagad