‘দশম অবতারে’ থাকতে চেয়েছিলাম, সৃজিত চাননি: শুভশ্রী

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:৩০ অপরাহ্ণ, জুলাই ২২, ২০২৩

ছবি- সংগৃহীত

পশ্চিমবঙ্গের নির্মাতা সৃজিত মুখার্জির সিনেমা ‘দশম অবতার’-এর শুটিং শুক্রবার (২১ জুলাই) শুরু হয়েছে। সিনেমাটেতে প্রধান নারী চরিত্রে অভিনয় করছেন জয়া আহসান। সৃজিত জানান, জয়ার স্থানে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর থাকার কথা ছিল। কিন্তু অন্তঃসত্ত্বা হওয়ায় সিনেমার প্রস্তাব ফিরিয়ে দেন তিনি। তার পরই প্রাক্তন প্রেমিকাকে যুক্ত করেন সৃজিত।

সম্প্রতি শুভশ্রী জানান, ‘দশম অবতার’-এ থাকতে চেয়েছিলেন তিনি। কিন্তু সৃজিত চাননি। পরিচালক আত্মবিশ্বাসী ছিলেন না প্রেগন্যান্ট অবস্থায় এই সিনেমাতে শুভশ্রীর অভিনয় করার ব্যাপারে।

অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী বলেন, “আমি চেয়েছিলাম সিনেমাটা করতে, কিন্তু সৃজিত কনফিটেন্ড ছিল না। আমাকে ওর সিদ্ধান্তকে সম্মান জানাতেই হতো।” তবে এতবড় প্রোজেক্ট হাতছাড়া হওয়ার কোনও আফসোস নেই শুভশ্রীর। তিনি বলেন, “আমি জীবনে এমন অনেক বড় প্রোজেক্ট ছেড়েছি।”

এর আগে সিনেমাটিতে শুভশ্রীর না থাকার ব্যাখ্যা দিতে গিয়ে সৃজিত বলেছিলেন, “এই সিনেমাতে মৈত্রীর চরিত্রে অভিনয় করার কথা ছিল শুভশ্রী। এই চরিত্রের অনেক দৃশ্য রয়েছে (চিত্রনাট্যে) যা শারীরিকভাবে খুব ক্লান্তিকর। সেই কারণেই শুভশ্রী সুখবর দেওয়ার পর ওর শারীরিক পরিস্থিতির কথা মাথায় রেখে আমরা দশম অবতারে একসঙ্গে কাজ না করার মিউচুয়াল সিদ্ধান্ত নিয়েছি।”

উল্লেখ্য, বৃহস্পতিবার ( ২০ জুলাই) সিনেমাটির মহরত সেরেছে টিম ‘দশম অবতার’। মহরতের ঠিক পরদিনই শুক্রবার শুটিং শুরু করলেন পরিচালক। দুর্গাপূজার আমেজ বাড়াতে ওই সময়ই ভারতের প্রেক্ষাগৃহে ‘দশম অবতার’ নিয়ে আসছেন সৃজিত।

সারাদিন/২২ জুলাই/এমবি 

Nagad