মিরসরাইয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কায় নিহত ২

চট্টগ্রাম সংবাদদাতাচট্টগ্রাম সংবাদদাতা
প্রকাশিত: ৩:১৮ অপরাহ্ণ, জুলাই ২৬, ২০২৩

ছবি- সংগৃহীত

চট্টগ্রামের মিরসরাইয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা খেয়ে প্রাইভেটকার চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় আরও তিনযাত্রী আহত হয়েছেন।

বুধবার (২৬ জুলাই) সকাল পৌনে ৬টার দিকে মিরসরাই উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের হাদিফকিরহাট বাজার এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- প্রাইভেট কারের চালক মাহবুব (৩৫) এবং গাড়ির যাত্রী মো: মাইনুদ্দিন (৩৭)। মাহবুব কুমিল্লার বুড়িচং উপজেলার পূর্বমারা এলাকার মো: সোবহানের ছেলে এবং মো: মাইনুদ্দিন একই এলাকার ফুল মিয়ার ছেলে। দুর্ঘটনায় মাইনুদ্দিনের স্ত্রী মৌসুমী (৩৫), দুই ছেলে মেজবা (৮) ও মাহাতাব (৫) আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

মিরসরাই ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী গণমাধ্যমকে বলেন, আজ ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হাদিফকিরহাট বাজার এলাকায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে কক্সবাজার থেকে ছেড়ে আসা একটি প্রাইভেট কারের ধাক্কা দেয়। এতে প্রাইভেট কারের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। গাড়ির সামনের অংশ কেটে নিহত গাড়ির চালক মাহবুব ও গাড়ির যাত্রী মো: মাইনুদ্দিনের মরদেহ উদ্ধার করা হয়। গাড়ির ভেতর থেকে তিনজনকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা সদরে একটি প্রাইভেট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

কুমিরা হাইওয়ে থানার পুলিশের ইনচার্জ মো: শাহাদাৎ হোসেন বলেন, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি পুলিশ হেফাজতের রয়েছে। লিখিত আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই চালক ও যাত্রীর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সারাদিন/২৬ জুলাই/এমবি 

Nagad