বিকাশে বাংলালিংক নাম্বার রিচার্জে বাইক জেতার সুযোগ

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৬:১৪ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০২৩

বিকাশ থেকে যেকোনো বাংলালিংক নাম্বারে সর্বোচ্চ রিচার্জ করে গ্রাহক পেতে পারেন মোটরবাইক জিতে নেয়ার সুযোগ। শুধু তাই নয়, বাংলালিংক নাম্বারে প্রতিদিন সর্বোচ্চ রিচার্জ করা ৭০ জন গ্রাহক পাচ্ছেন ১০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

২৪ জুলাই থেকে ৩১ জুলাই পর্যন্ত চলা সপ্তাহব্যাপী “বাইক আসবে গ্যারেজে, বিকাশ থেকে বাংলালিংকে সর্বোচ্চ অ্যামাউন্ট রিচার্জে!” -এই ক্যাম্পেইনের আওতায় সর্বোচ্চ রিচার্জকারী একজন সৌভাগ্যবান গ্রাহক পাবেন ১,০৬,০০০ টাকা মূল্যমানের একটি বাইকের মেগা প্রাইজ কুপন।

এছাড়াও প্রতিদিন বিকাশ থেকে যেকোনো বাংলালিংক নাম্বারে সর্বোচ্চ অ্যামাউন্ট রিচার্জকারী ১ জন গ্রাহক পাবেন ১০,০০০ টাকা ক্যাশব্যাক, ২য় থেকে ৪র্থ স্থান পর্যন্ত সর্বোচ্চ অ্যামাউন্ট রিচার্জকারী পাচ্ছেন ৫,০০০ টাকা ক্যাশব্যাক। এবং পরবর্তী ৬৬ জন সর্বোচ্চ রিচার্জকারী পাচ্ছেন ১০০ টাকা থেকে ১,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

দেশের সবচেয়ে বড় মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশের অন্যতম জনপ্রিয় সেবাগুলোর একটি মোবাইল রিচার্জে, কেননা গ্রাহকরা এখন কোনো রিচার্জ পয়েন্টে না গিয়ে যেকোনো সময় যেকোনো স্থান থেকে নিমেষেই মোবাইল রিচার্জ করতে পারছেন বিকাশের মাধ্যমে। আর গ্রাহকদের এই অভিজ্ঞতাকে আরো আকর্ষণীয় করতেই ক্যাম্পেইনটি নিয়ে এসেছে বিকাশ।

গ্রাহকরা বিকাশ অ্যাপ থেকে বা *২৪৭# ডায়াল করে যেকোনো বাংলালিংক নাম্বারে টাকা রিচার্জ করে অফারটি উপভোগ করতে পারবেন।

Nagad