রণবীরের সাথে ‘নগ্ন ফটোশুট’ করতে চান শার্লিন চোপড়া

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:১২ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০২৩

ছবি- সংগৃহীত

বছর খানেক আগে বিবস্ত্র ফটোশুট করেছিলেন বলিউড অভিনেতা রণবীর সিং। নগ্ন ওই ফটোশুট নিয়ে চর্চা যেন থামতেই চাইছে না। রণবীরের নগ্ন ফটোশুটের এক বসন্ত কাটতেই বলিউড তারকা শার্লিন চোপড়া জানালেন, তিনিও রণবীরের সাথে নগ্ন হয়ে ফটোশুট করতে চান।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, একতা কপুরের ‘পৌরুষপুর ২’-র হাত ধরে দীর্ঘদিন পর কাজে ফিরছেন শার্লিন চোপড়া। তবে স্ক্রিনে না থাকাকালীনও শিরোনামে থেকেছেন তিনি। কখনও রাজ কুন্দ্রা, কখনও বা রাখি সাওয়ান্তের সাথে বিবাদে জড়িয়ে চর্চায় এসেছেন। কখনও আবার লাস্যময়ী কায়দায় শাড়ি পরে তাক লাগিয়েছেন। এবার তো শার্লিন দাবি করে বসলেন, রণবীর সিংয়ের সাথে নগ্ন হতে চান তিনি! ঠিক কী বলেছেন বোল্ড অভিনেত্রী?

‘পৌরুষপুর ২’ রিলিজের আগে সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে শার্লিন চোপড়া ওই কথা বলেন।

বিনোদন জগতে নিজের সেকেন্ড ইনিংস প্রসঙ্গে শার্লিন চোপড়া বলেন, “আমি একতা কপুরকে অনেক ধন্যবাদ জানাতে চাই। উনি আমাকে এই কাজের যোগ্য মনে করেছেন। আমি ভালো কাজ করার জন্য মুখিয়ে ছিলাম। এই সিরিজে নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করতে পারব।”

দীর্ঘদিন পর কাজে ফেরাটা শার্লিনের কাছে পুনর্জন্মের মতোই। কারণ অতীতে কিডনি ফেলিওরের শিকার হয়েছিলেন শার্লিন চোপড়া। চিকিৎসকরা জানিয়ে দিয়েছিলেন, তিন মাসের বেশি বাঁচবেন না তিনি। এরপরেই জীবন কত গুরুত্বপূর্ণ সেটা বুঝেছেন শার্লিন। এবার ফিনিক্স পাখির মতোই কামব্যাক করছেন।

এই প্রসঙ্গে শার্লিন চোপড়া বলেন, “আমি হেরে যেতে চাইনি। অনেক কিছু করা বাকি ছিল। তাই বাঁচার চেষ্টা করেছি। সেই কারণেই ঈশ্বর হয়ত সুযোগ দিলেন। পৌরুষপুরে কাজের সুযোগ আমার কাছে মিরাকেল ছাড়া অন্য কিছু নয়। একতা কপুর আমাকে যোগ্য মনে করেছেন। এর জন্য আমি কৃতজ্ঞ।”

Nagad

এরপরেই রণবীর সিং প্রসঙ্গে বিতর্কিত মন্তব্য করে বসেন শার্লিন চোপড়া। আসলে অতীতে আন্তর্জাতিক এক পত্রিকার জন্য নগ্ন হয়ে ফটোশুট করেছিলেন শার্লিন। যার জন্য প্রচুর বিতর্ক হয়েছিল। আবারও কি সুযোগ পেলে একই কাজ করবেন? শার্লিনের উত্তর, “অবশ্যই। তবে একটাই শর্ত। রণবীর সিংয়ের সাথে ওই ধরনের শুট করব।”

শার্লিন আরও বলেন, “আমি বহু বছর আগে যা করেছি, রণবীর সিং কিছুদিন আগেই তা করেছেন। পার্থক্য একটাই। উনি প্রশংসা পেয়েছেন। আমি ভর্ৎসনা। তবে ওর সাথে কোনও এক দ্বীপে নগ্ন হয়ে ইন্টারেস্টিং পোজ দিতে চাই।”

সারাদিন/৩০ জুলাই/এমবি