আদালতে জ্যাকলিন-নোরার দ্বন্দ্ব তুঙ্গে

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:০০ অপরাহ্ণ, আগস্ট ১, ২০২৩

বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ ও অভিনেত্রী নোরা ফতেহি, ছবি- সংগৃহীত

২০২২ সালের ডিসেম্বরে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন অভিনেত্রী নোরা ফতেহি। এই দুই অভিনেত্রীর নামই জড়িয়েছে ২০০ কোটি রুপি আত্মসাৎ মামলার আসামি সুকেশ চন্দ্রশেখর। ইডি-র একাধিক জেরার মুখেও পড়েছেন তারা। অভিনেত্রী নোরার দায়ের করা মামলার তদন্ত করছে দিল্লি পুলিশ।

সোমবার (৩১ জুলাই) মুম্বইয়ের পাতিয়ালা আদালতে মানহানির মামলা নিয়ে নোরা ফাতেহি তার বক্তব্য রেকর্ড করেছেন। খরব হিন্দুস্তান টাইমস’র।

নোরা ম্যাজিস্ট্রেটের সামনে ফৌজদারি কার্যবিধির ১৬৪-এর অধীনে তার জবানবন্দি রেকর্ড করেন। অভিনেত্রী নোরা বলেন, “ওরা আমাকে গোল্ড ডিগার বলেছে আর একজন কনম্যানের (সুকেশ) সাথে সম্পর্কের ভুয়ো খবর ছড়িয়ে আমাকে নিয়ে। নিজেদের উপর থেকে মনযোগ সরাতে ফৌজদারির মামলায় আমার নাম জড়িয়েছে।”

নোরা নিজের বক্তব্যে আরও বলেন, “আমার তরফে এই মামলা দায়ের করার কারণ হল ইডি’র চলমান সুকেশ মামলা যাতে আমাকে জড়ানো হয়েছে, সেই সম্পর্কে আমার কোনও ধারণাই নেই। আমি তাদের কাউকে চিনিও না। আমাকে শুধু একটি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ডাকা হয়েছিল। কিছু লোকের ভাবমূর্তি রক্ষা করার জন্য মিডিয়ার সামনে আমাকে বলির পাঁঠা বানানো হচ্ছে। কারণ আমি বহিরাগত, আর এই দেশে একা।” তার কেরিয়ার ও ভাবমূর্তিতে যে ক্ষতি হয়েছে, তা নিয়ে ক্ষতিপূরণও দাবি করেছেন নোরা।

পিটিশনে আরও উল্লেখ করা হয়েছে, “অভিযোগকারীর আর্থিক, সামাজিক এবং ব্যক্তিগত পতন নিশ্চিত করার জন্য অভিযুক্ত নং ১ (জ্যাকলিন ফার্নান্দেজ) দ্বারা একটি ষড়যন্ত্র তৈরি করা হয়েছিল এবং উল্লিখিতের বিরুদ্ধে আইনি পদক্ষেপে নেওয়ার আবেদন জানানো হচ্ছে।”

নোরার উপর অভিযোগ রয়েছে সুকেশের কাছ থেকে দামি দামি উপহার নেওয়ার। যদিও নোরা দাবি করেন, “একটি বড় বাড়ি এবং একটি বিলাসবহুল জীবনযাপনের’ প্রতিশ্রুতি দিয়েছিল সুকেশ তাকে, শর্ত ছিল তার বান্ধবী হতে হবে। কিন্তু তিনি সেসব ফিরিয়ে দেন।”

Nagad

এদিকে, সে সময় সুকেশ পাল্টা বিবৃতি দিয়ে জানায়, “আজ সে (নোরা) বলছে আমি তাকে একটি বাড়ি দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছি। কিন্তু ইতিমধ্যেই মরক্কোর কাসাব্লাঙ্কায় পরিবারের জন্য একটি বাড়ি কিনতে সে আমার কাছ থেকে অনেক টাকা নিয়েছে। এখন আইনের হাত থেকে বাঁচতে এইসব মিথ্যে গল্প বানাচ্ছে।”

উল্লেখ্য, সুকেশের সাথে প্রেম সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন জ্যাকলিন। গত বছর তাদের একাধিক ঘনিষ্ঠ ছবি অন্তর্জালে ছড়িয়ে পড়ে। যাতে আবার একটিতে দুজনকে দেখা যায় বিছানায়, জ্যাকলিনের গলায় লাভ বাইট। আপাতত কিক-অভিনেত্রীর ভারত ছাড়ার অনুমতি নেই। ইডি-র রেডারে রয়েছেন নোরাও। তবে তারই মাঝে এই দুই অভিনেত্রীর দ্বন্দ্বও খবরে উঠে আসছে বারবার।

সারাদিন/০১ আগস্ট/এমবি