শৈলকুপায় স্ত্রী হত্যায় ঘাতক স্বামী আটক

ঝিনাইদহ প্রতিনিধি:ঝিনাইদহ প্রতিনিধি:
প্রকাশিত: ৪:২২ অপরাহ্ণ, আগস্ট ১, ২০২৩

ঝিনাইদহের শৈলকুপায় পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে গলা কেটে হত্যার ঘটনায় স্বামী রইচ উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ । গতকাল গভীর রাতে টাঙ্গাইল জেলার মির্জাপুর থানা থেকে তাকে আটক শৈলকুপা থানা পুলিশ । ঘটনার পর থেকে সে আত্মগোপনে ছিল বলে নিশ্চিত করে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম। তবে তিনি জানান, ঘটনার দিনই হত্যায় ব্যবহৃত বটি ঘটনাস্থল থেকে উদ্ধার করে পুলিশ । নিহত নাজমা খাতুন (৪০) পোষ্ট মর্টেম ইতিমধ্যে সম্পন্ন হয়েছে । তবে এখনও কোন মামলা হয়নি । আসামী ঘটনার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে ।

উল্লেখ্য- গত রোববার (৩০ জুলাই) রাত ১২টার দিকে ঝিনাইদহের শৈলকূপা উপজেলার পদমদি গ্রামে স্ত্রী রোজিনাকে পারিবারিক কলহের জেরে বটি দিয়ে জবাই করে হত্যা করে রইচ । তারপর থেকে সে পলাতক ছিল ।

আরো জানা যায়, নিহতের নাজমা খাতুন ওই গ্রামের মৃত ইজাহার শেখের মেয়ে ও পার্শ্ববর্তী চর ত্রিবেণী গ্রামের রইচ উদ্দিনের স্ত্রী। স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় দুই সন্তান নিয়ে বাবার বাড়িতে থাকতেন নাজমা খাতুন। তার স্বামী রইচ উদ্দিন দ্বিতীয় বিয়ে করে ঢাকায় থাকতেন।

নিহত নাজমার ভাবী শাহানাজ খাতুন বলেন, আমরা ঘুমিয়ে গিয়েছিলাম। হঠাৎ চিৎকার চেঁচামেচিতে উঠে দেখি আমার ননদ নাজমার রক্তাক্ত দেহ বিছানার ওপর পড়ে আছে। পরে পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

নিহত নাজমা খাতুনের ছোট ছেলে তাওজিদ হোসেন (৭) বলেন, রাতে তার মা ও বাবা ঝগড়া করছিল। ঝগড়ার এক পর্যায়ে তার বাবা বটি দিয়ে মাকে কোপ দেয়। তারপর মা মারা যায়। তার বাবা পালিয়ে গেছে

Nagad