৫০ ট্রাক ড্রাইভারকে ৫ মিলিয়ন ডলার দিলেন টেইলর

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:৫৪ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০২৩

ছবি- সংগৃহীত

পাশ্চাত্য সঙ্গীত সাম্রাজ্যের অন্যতম সম্রাজ্ঞী টেইলর সুইফট। ১২ গ্র্যামির মালকিনের আর কোনও পরিচয় দেওয়ার প্রয়োজন নেই। সুরের সাগরে তার গলা মিঠে হাওয়ার মতোই। টেইলর সুইফট গত বছর ১৭ মার্চ থেকে শুরু করেছেন ম্যারাথন কনসার্ট ‘দ্য এরাস ট্যুর’। এই ট্যুর শুরুর আগেই নিজের ৫০ জন ট্রাক ড্রাইভারকে ৫ মিলিয়ন ডলার বোনাস দিয়েছেন সঙ্গীত সম্রাজ্ঞী টেইলর।

চলতি বছরেরও বেশি সময় ধরে চলা ট্যুরে টেইলর পাঁচটি মহাদেশ ঘুরে ১৩১টি শো করার পরিকল্পনা করেছেন। ২০১৮ সালে রেপুটেশন স্টেডিয়াম ট্যুরের পর এটাই টেইলরের সবচেয়ে ব্যয়বহুল ট্যুর।

এখনও পর্যন্ত মোট ১০টি অ্যালবাম প্রকাশ করেছেন টেইলর সুইফট। মূলত প্রতিটি অ্যালবামের বাছাই করা গানই গাইছেন তিনি। সম্প্রতি দ্য এরাস ট্যুর হয়ে গেল আমেরিকায়। ক্যালিফোর্নিয়ার স্যান্টা ক্লারায় গত শনিবার (২৯ জুলাই) ছিল ইউএস লেগের শেষ পর্ব। আর মঞ্চে ওঠার আগেই টেইলর যা করলেন, তার জন্য গোটা দুনিয়া তাকে বাহবা দিচ্ছে।

ইউএস ট্যুরে টেইলরের সঙ্গী হয়েছিলে ৫০ জন ট্রাক ড্রাইভার। তারাই বিভিন্ন জায়গায় টেইলরের দামি ইনস্ট্রুমেন্টগুলো ট্রাকে করে নিয়ে গেছেন। এই বিশেষ কাজ করার জন্য টেইলর তাদের পুরস্কৃত করলেন। শিল্পী তার দরাজ মনের পরিচয় দিয়েছেন।

টেইলর সুইফট প্রতিটি ট্রাক ড্রাইভারকে বাংলাদেশি মুদ্রায় এক কোটি টাকারও বেশি করে দিয়েছেন (১ ডলার সমান ১০৮ টাকা ধরে)। গান গাইতে মেক্সিকো যাওয়ার আগেই টেইলর এই কাজ করে ফেলেছেন। এখানেই শেষ নয়, জানা গেছে, টেইলর তার ব্য়ান্ডের সদস্য, ডান্সার, আলো ও শব্দ কুশলী, ক্যাটারার ও অনান্য কর্মীদেরও বেশ মোটা টাকারই নগদ পুরস্কার দিয়েছেন।

৩৩ বছরের গায়িকা তার জন্মভূমিতে আরও একবার অন্য ভাবে ছাপ রাখলেন। টেইলরের কথা বলতে গেলে, আরও একটা কথা বলতেই হবে। গত ৬০ বছরে তিনিই প্রথম জীবিত শিল্পী। যার চারটি অ্যালবাম রয়েছে সেরা দশে। যা অভাবনীয় বললেও কম বলা হয়। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে টেইলর সুইফটের ২৬৯ মিলিয়ন ফলোয়ার্স। কিন্তু তিনি একজনকেও ফলো করেন না। তথ্যসূত্র- জিনিউজ

Nagad

সারাদিন/০৩ আগস্ট/এমবি