মিডিয়ায় কেউ কারও ভালো বন্ধু হতে পারে না: অভিনেত্রী তিশা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:৩১ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০২৩

কিছুদিন আগে ব্যক্তিগত মুহূর্তের একটি ভিডিও ফাঁস হওয়ায় বিতর্কিত হয়ে পড়েন ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশা। ওই ভিডিওতে মদ্যপ অবস্থায় দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে।

সেই সময় তিনি জানিয়েছিলেন, বন্ধুদের একান্ত মুহূর্ত ছিল সেটি। এবার তিশা জানালেন, “মিডিয়ায় কেউ কারও ভালো বন্ধু হতে পারে না।”

সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী তানজিন তিশা এই কথা বলেন।

আড্ডায় সহশিল্পী বন্ধুদের সাথে আপনাকে আর আগের মতো দেখা যায় না- এই কথাটির পরিপ্রক্ষিতে তানজিন তিশা বলেন, “এখন নিজের গণ্ডিতেই থাকতে বেশি পছন্দ করি। কাজ আর পরিবার নিয়েই সময় কাটে। এখন মনে হয়, বিনোদন-দুনিয়ার কেউ কারও বন্ধু না। যে বন্ধু হিসেবে দেখায়, সেটা কেবল লোক দেখানোর জন্যই।”

অভিনেত্রী তিশা আরও বলেন, “যখন আমি সেটি বুঝতে পেরেছি, তখনই তাদের কাছ থেকে সরে এসেছি। আমার মতো করে পরিবার নিয়ে, কাজ নিয়ে থাকতে চেয়েছি। আগেও মিডিয়ায় আমার ভালো বন্ধু ছিল না। এটি নিশ্চিত, মিডিয়ায় কেউ কারও ভালো বন্ধু হতে পারে না। যা হয়, সেটি সামাজিকতা রক্ষার জন্য, নিজেকে মহৎ বানানোর জন্য।”

উল্লেখ্য, গত ২৯ মে (সোমবার) দিবাগত মধ্যরাতে নায়িকা পরীমনির স্বামী শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে বেশ কয়েকটি ছবি-ভিডিও খুব বাজেভাবে প্রকাশ পায়। প্রকাশিত ভিডিও-ছবি সামাজিক যোগাযোগমাধ্যম থেকে ১৭ মিনিট পরেই মুছে ফেলা হয়।

Nagad

ওই ছবি-ভিডিওতে দেখা গেছে, চিত্রনায়ক শরিফুল রাজ, চিত্রনায়িকা সুনেরাহ বিনতে কামাল ও অভিনেত্রী তানজিন তিশাকে। এতে তাদের অসংলগ্ন ও অশ্লীল ভাষায় কথা বলতে শোনা গেছে। আর এটি নিয়ে চলে আলোচনা-সমালোচনা।

সারাদিন/০৩ আগস্ট/এমবি