এবার কলকাতার সিনেমায় পরীমনি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:৫৬ অপরাহ্ণ, আগস্ট ৫, ২০২৩

ছবি- সংগৃহীত

বছরখানেক আগে মা হয়েছেন ঢাকাই সিনেমার অভিনেত্রী পরীমনি। মা হওয়ার পর নতুন সিনেমার শুটিংয়ে ফেরেননি তিনি। মাস কয়েক আগে এক সাক্ষাৎকারে পরীমনি জানিয়েছিলেন, শুটিংয়ে ফিরতে আরও সময় নিতে চান তিনি। এই সময়টা পুরোপুরি ছেলে রাজ্যকেই দিতে চান।

আগামী ১০ অগস্ট এক বছরে পা দেবে পরীমনির ছেলে রাজ্য। ছেলের জন্মদিনের কাউন্টডাউন শুরু করে দিয়েছেন এই অভিনেত্রী। এর মধ্যেই অনেক কিছু পরিকল্পনা করেছেন।

জানা গেছে, ওইদিন ঘটা করে ছেলের জন্মদিন উদযাপন করবেন পরীমনি। ছেলে রাজ্যের জন্মদিন উদযাপনের পরই ভারতের কলকাতায় যাবেন তিনি। সেখানে নাকি নতুন সিনেমার শুটিং করবেন। এখন এই নায়িকাকে কলকাতার সিনেমাতে দেখার অপেক্ষায় পরীর দর্শকরা।

পরীমনি গণমাধ্যমকে বলেন, “কলকাতার সিনেমাতে কাজ করছি। এখনই বিস্তারিত কিছু বলতে চাই না। সবটাই ক্রমশ প্রকাশ্যে। ছেলের জন্মদিন কাটলেই কলকাতায় যাবো।”

এদিকে, কয়েক দিন আগে ‘পাফ ড্যাডি’ নামে একটি ওয়েব সিরিজের ডাবিংয়ের মাধ্যমে কাজের বিরতি ভাঙেন পরীমনি। শিগগিরই সিরিজটি একটি ওটিটিতে রিলিজ হচ্ছে বলেও জানান তিনি।

এর আগে চলতি বছর অরণ্য আনোয়ার পরিচালিত ‘মা’ সিনেমাটি মুক্তি পেয়েছে। এটিই পরীমনির মুক্তি পাওয়া শেষ সিনেমা। পরীর অভিনীত শুটিং বাকি থাকা ‘প্রীতিলতা’ সিনেমাটি কবে শেষ হবে, এর কোনো তথ্য জানাতে পারেননি এই নায়িকা।

Nagad

সারাদিন/০৫ আগস্ট/এমবি